তেল, গ্যাস সহ সকল নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে পৌর বিএনপির বিক্ষোভ সমাবেশ॥

0
79

মোঃ আফজাল হোসেন (দিনাজপুর২৪.কম) সারা দেশে তেল, গ্যাস সহ সকল নিত্য প্রয়োজনীয় পন্য দ্রব্যের মূল্য বৃদ্ধি পাওয়ায় ফুলবাড়ী পৌর বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ। আজ সোমবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলা পৌর বিএনপির আয়োজনে পৌর বাজার থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ শাহাজুল ইসলাম। তিনি তার বক্ত্যেবে বলেন, সারা দেশে এই সরকারের আমলে সকল পন্যে দ্রব্যের মূল্য বৃদ্ধি পাওয়ায় সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। টাকার মান কমে গেছে। আবার সরকার জোর করে নির্বাচন বিহীন ক্ষমতায় বসতে চায়। সুষ্ঠ অবাধ নিরাপেক্ষ নির্বাচন ছাড়া বিএনপি এই সরকারের অধিনে কোন নির্বাচনে অংশ গ্রহণ করবে না।
অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক মোঃ নূর আলম নুরুল্লা, পৌর বিএনপির সহ-সভাপতি মুরতুজা হক অস্টিন, মোঃ মমতাজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম জুয়েল, পৌর যুব দলের আহ্বায়ক মোঃ মানিক মন্ডল, সদস্য সচিব পৌর যুব দলের আল-আমিন সরকার, পাপ্পু, সদস্য সচিব ফুলবাড়ী উপজেলা ছাত্রদলের মোঃ মোস্তাফিজার রহমান, সদস্য সচিব পৌর স্বেচ্ছাসেবক দল মোঃ মোনাস হোসেন, আহ্বায়ক পৌর ছাত্রদল, মোঃ কাশেম পাপ্পু, সদস্য সচিব, তারেক প্রজন্ম দলের উপজেলা আহ্বায়ক মোঃ মোরশেদুল। এ সময় উপজেলা পৌর বিএনপির সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এছাড়াও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here