দিনাজপুরের কাহারোল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

0
20

দিলীপ কুমার রায় (দিনাজপুর২৪.কম) ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে দিনাজপুরের কাহারোল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী।
আজ বেলা ১২ টায় কাহারোল উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম অধিবেশনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার।
তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মত দেশ প্রেমিক আর কেউ নেই। তবুও তার পিতার মত তাকে একাধিবার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্ত পচাত্তরে বঙ্গবন্ধুর পাশে খন্দাকার মোশতাকরা ছিল আর বর্তমানে শেখ হাসিনার পাশে আমরা আছি। কোন অপশক্তিই শেখ হাসিনার কোন ক্ষতি করতে পারবে না। তাই নিজেদের ভিতর কোন্দল সৃস্টি করে আওয়ামী লীগের সুনাম নষ্ট করবেন না।
কাহারোল উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম চৌধুরীর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, দেশকে কাঙ্খিত লক্ষ্যে পৌছানোর জন্য আওয়ামী লীগের কোন বিকল্প নেই। আওয়ামী লীগকে সুসংগঠিত করতে হবে দেশের ১৮ কোটি মানুষের সার্থে।
এর আগে কাহারোল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সকাল সাড়ে ১১ টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয়।
সম্মেলনে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন। দ্বিতীয় অধিবেশনে গনতান্ত্রীক প্রক্রিয়ায় ভোটের মাধ্যমে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়। ১৮৮টি ভোট পেয়ে পুনরায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন একেএম ফারুক তার নিকটতম প্রতিদন্দ্বি প্রার্থী মোঃ মনসুর রহমান ভোট পেয়েছেন ৭৫। সাধারন সম্পাদক পদে ১৩৩টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন মোঃ আব্দুল লতিফ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ হাফিজুল ইসলাম তিনি পেয়েছেন ১৩২টি ভোট।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here