দিনাজপুরের পার্বতীপুরে ২ নভেম্বর পৌরনির্বাচনকে কেন্দ্র করে হামলার শিকারে স্বতন্ত্র মেয়রপ্রার্থীর সংবাদ সম্মলন

0
74

হাবিব ইফতেখার (দিনাজপুর২৪.কম) দীর্ঘ ১৭ বছর পর পার্বতীপুরে ২নভেম্বর পৌরসভার ৯টি ওয়ার্ড নিয়ে পৌরনির্বাচন হতে যাচ্ছে। এনিয়ে পৌরসভায় নির্বাচনের মেয়র ও কাউসিলর পদে নির্বাচনের জন্য স্ব-স্ব এলাকায় প্রচার প্রচারণা চালিয়ে আসছে। ২জন মেয়র পদের প্রার্থী হয়ে তুমুল উত্তেজনা বিরাজ করছে। আওয়ামীলীগের নৌকা মার্কা ও স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ প্রতীক নিয়ে ভোটারের সাথে সাক্ষাতের সময় স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ মার্কার সাবেক মেয়র মেনহাজুল হকসহ কর্মীরা হামলার শিকার হন। এছাড়াও ডিবি পুলিশ সাদা পোশাকধারী ডিবি পুলিশ স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছের সমর্থক ও কর্মিদের বাড়ী বাড়ী গিয়ে নানা প্রকার তথ্য সংগ্রহ ও হুমকি প্রদান করে আসছে।
২৪ অক্টোবর বেলা ১১টায় মানববার্তা অফিসে সংবাদ সম্মলনে এসব কথা উল্লেখ করে লিখিত বক্তব্য প্রদান করেন স্বতন্ত্র প্রার্থী নারিকেল গাছ মার্কার সাবেক মেয়র এ জেড এম মেনহাজুল হক। তিনি সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন।
সঠিকভাবে নির্বাচন হলে নারিকেল গাছ মার্কা নিয়ে আবার জনগণ মেয়র পদে জয়লাভ করিয়ে পৌরসভার অসমাপ্ত কাজগুলো করা সুযোগ দিবেন। তাইতো তারা নিজেরাই আতঙ্কগ্রস্থ দেখে বিভিন্নভাবে সমর্থক ও কর্মিদের উপর হামলা, অপরদিকে প্রশাসনকে দিয়ে শুধুমাত্র আমার সমর্থক ও কর্মিদের উপর বিভিন্ন প্রকার ভীতির মধ্যদিয়ে গৃহ ছাড়া করছে। এব্যপারে পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার, নির্বাচন কমিশন সচিবালয় জেলা প্রশাসক, দিনাজপুর, প্রধান নির্বাচন কমিশনার বরাবর অভিযোগের অনুলিপি পাঠানো হয়।

সেসময় উপস্থিত ছিলেন বিভাগীয়, জেলা, উপজেলার দেশের প্রায় সকল ইলেক্ট্রনিক মিডিয়র, অনলাইন পোর্টালসহ আইপি টেলিভিশনের চেয়ারম্যান ও প্রকাশকসহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here