দিনাজপুরের সড়কে গেল ৩ প্রাণ

0
44
প্রতীকী ছবি

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম)  দিনাজপুরে দুটি সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল ৯টায় বিরামপুর উপজেলার বেলডাঙ্গা এলাকায় ও রাত ১২টায় ঘোড়াঘাট রেলগুমটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন দিনাজপুর রেলকলোনি ভবনের সোহেল(২৭), দিনাজপুর সিপাহী পাড়ার নিমনগর বালুবাড়ী এলাকার সেলিনা বেগম (২৮) ও টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার টাংগাইঘাটাল খাগটা গ্রামের শাকিল (২৫)। পুলিশ জানিয়েছে, আজ সকাল ৯টায় দুইজন এনজিও কর্মী মোটরসাইকেলে করে বিরামপুর আসার সময় বেলডাঙ্গা এলাকায় বিআরটিসি বাসের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে আহত হন। পরে স্থানীয়রা দুই এনজিও কর্মীকে বিরামপুর স্বাস্থ্যকপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এদিকে রাত ১২টায় ঘোড়াঘাট রেলগুমটি এলাকায় একটি খালি ট্রাক বালুর টলির সঙ্গে ধাক্কা লেগে ট্রাকের বাম্পার খুলে এসে বুকে চাপা খেয়ে ঘটনাস্থলেই শাকিল মারা যান।

বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শাহারিয়ার পারভেজ জানিয়েছেন, নিহত ব্যক্তির মরদেহ তল্লাসি করে নগদ ১ লাখ ৮ হাজার ৭০২ টাকা ও স্বর্ণের দুটি হাতের বালা, নাকফুল ও কানের বালি আকারের ৬টি দুল উদ্ধার করা হয়। অর্থ ও স্বর্ণালঙ্কার মৃত বক্তির স্বজনদের ফেরত দেওয়া হবে।

বিরামপুর থানার উপ পরিদর্শক (এসআই) বাবুল ইসলাম জানান, নিহতদের পরিবারকে খবর দেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়ার পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ দুর্ঘটনায় ওই বাসটিকে আটক করে ফুলবাড়ী থানায় নেওয়া হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here