দিনাজপুরে কালী মন্দিরের প্রতিমা ভাংচুরের ঘটনায় সন্দেহভাজন ৪ যুবক গ্রেফতার

0
58
ছবি-সংগ্রহীত

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম)  দিনাজপুর জেলার সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর শ্মশান কালী মন্দিরের প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা। স্থানীয় সুত্রে জানা যায়, মঙ্গলবার (২৫ অক্টোবর) রাতে, কালীপূজা উপলক্ষে প্রভাবশালীদের মদদে মন্দির সংলগ্ন স্থানে অবৈধভাবে জুয়ার আসর বসানো হয়। সেই সুযোগে স্থানীয় কিছু বখাটে জুয়ার আসর থেকে পিকনিকের চাঁদা দাবী নিয়ে ঘটনার সুত্রপাত। মূর্তি ভাংচুরের ঘটনায়, মঙ্গলবার (২৫ অক্টোবর) মধ্যরাতে দশমাইল টু দিনাজপুর মহাসড়ক অবরোধ করেছিল স্থানীয়রা।

তাৎক্ষনিক খবর পেয়ে, থানা পুলিশ অবরোধ নিয়ন্ত্রনে এনে মন্দির পরিদর্শন করে কালীমুর্তি পরে থাকতে দেখতে পায় এবং সেই রাতেই পিকনিকের চাঁদা দাবীকারীদের ৪ জনকে আটক করে। তবে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃকতরা চাঁদা দাবির কথা স্বীকার করলেও মুর্তি ভাংচুরের কথা অস্বীকার করে বলে জানায় পুলিশ। অপরদিকে, আটককৃতরা জানায় তারা জুয়ারিদের কাছে পিকনিকের চাঁদা নিতে গেলে তাদের মধ্যে হাতাহাতি হয়। এ ঘটনাকে কেন্দ্র করে তাদের ফাঁসাতে মুর্তি ভাংচুরের ঘটনা সাজানো হয়েছে। জুয়ারবোর্ড ও গুজবের মুল হোতা ইউপি সদস্য জীবন রায় বলে অভিযোগ করেছে তারা।

মঙ্গলবার (২৫ অক্টোবর) সকাল ১১ টায় ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী ও পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here