দিনাজপুরে ছিনতাই হওয়া ৭ লক্ষ ২ হাজার টাকাসহ ৮ ছিনতাইকারী গ্রেফতার

0
47
স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এজেন্ট ব্যাংকের ৯ লক্ষ ৯০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪৮ ঘন্টার মধ্যে ৭ লক্ষ ২ হাজার টাকাসহ ৮ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ।  ২৭ নভেম্বর রবিবার দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে এ তথ্য জানান দিনাজপুরের পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের বিরুদ্ধে দ্রুত বিচার ট্র্যাইব্যুনালে মামলা দায়ের করা হয়েছে। দিনাজপুর পুলিশ সুপারের কার্যালয়ে গ্রেফতারকৃত ছিনতাইকারীদেরকে সাংবাদিকদের সামনে হাজির করা হয়।
গ্রেফতারকৃত দাবাতুল ইসলাম উজ্জ্বল (৩৭) ও মাইদুল ইসলাম মিঠুন (৩০) এর নেতৃত্বে ইসলামী ব্যাংক লিমিটেড-এর এজেন্ট ব্যাংকের টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। এরা ১০ জনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দল। গ্রেফতার হওয়া ছিনতাইকারী দলের অন্য সদস্যরা হলেন-সজীব আলী বাবু (২৭), সাখাওয়াত সরকার অর্ণব (৩০), নাদিম মাহমুদ রাজ (২৪), ফজলে রাব্বি (২৫), রবিউল ইসলাম সুমন (৩২) ও তরিকুল ইসলাম কনক (৩০)। অন্য দুইজন ছিনতাইকারী পলাতক  রয়েছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়।ছিনতাইকারী দলের নেতা মাইদুল ইসলাম (মিঠুন) এর বিরুদ্ধে ছিনতাই, মাদক, মারামরিসহ ১১টি মামলা রয়েছে। দাবাতুল ইসলাম উজ্জ্বল’র বিরুদ্ধে মাদক, ছিনতাই মারামারিসহ ৫টি মামলা রয়েছে।
উল্লেখ্য, গত ২৪ নভেম্বর দিনাজপুর পৌর এলাকার ১০নং ওয়াার্ডের বালুয়াডাঙ্গা এলাকার অন্ধ হাফেজ মোড়ে জেলার বিরল ইসলামী ব্যাংক লিমিটেড-এর এজেন্ট ব্যাংকের মোঃ সাইদুর রহমানের নিকট থেকে ৯ লক্ষ ৯০ হাজার টাকা ছিনতাই করে এই ছিনতাইকারী দলটি। পরবর্তীতে পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নিয়ে অভিযান চালিয়ে ৩ দিনের মধ্যেই জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই কাজে ব্যবহৃত তিনটি মোটরসাইকেল, ছিনতাইয়ের ঘটনায় ব্যবহৃত চাপাতি, স্কুল ব্যাগ, ছিনতাইকৃত ৭ লক্ষ ২ হাজার টাকা, ছিনতাইকৃত টাকায় ক্রয়কৃত মোবাইল, জুতা ও জামা কাপড় জব্দ করা হয়।
মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here