দিনাজপুরে নাবালিকা প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : ধর্ষক গ্রেফতার

0
61

(দিনাজপুর২৪.কম)  দিনাজপুর শহরে এক প্রতিবন্ধী মুসলিম নাবালিকা মেয়ে (১৪) কে জোরপূর্বক ধর্ষণ করলো সুজন (২৯) নামে বিবাহিত হিন্দু ছেলে। এ ঘটনায় কোতোয়ালী থানায় মেয়ের বাবা একটি অভিযোগ করলে ধর্ষণকারীকে আটক করে থানা হাজতে প্রেরণ করেছে পুলিশ। ঘটনাটি আজ শনিবার সকাল ৭টায় দিনাজপুর শহরের ১১নং ওয়ার্ডের চাতরাপাড়া এলাকায় ঘটেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, শহরের একই এলাকায় পাশাপাশি বাড়ি হওয়ায় ধর্ষক সুজন আজ শনিবার সকাল ৭টায় ধর্ষণের শিকার প্রতিবন্ধী নাবালিকা মেয়েটিকে ভাতের মাড় দেওয়ার কথা বলে বাড়িতে ডেকে নেয়। এরপর জোরপূর্বক তার শয়নকক্ষে নিয়ে মেয়ের ইচ্ছার বিরুদ্ধে পরণের কাপড় খুলে বিছানার উপরে শোয়াইয়ে ধর্ষণ করে। এক ঘন্টাপর ধর্ষকের বাড়ি থেকে ছাড়া পেয়ে বের হয়ে নিজ বাড়িতে গিয়ে ধর্ষিতা তার মা, মামী, ভাবীদের ধর্ষণের বিষয়টি খুলে বলে। এরপর তার বাবাকে বিষয়টি অবগত করলে সকাল সাড়ে ৯টায় মৌখিকভাবে প্রতিবাদ জানালে অকথ্য ভাষায় গালিগালাজ করে ধর্ষক সুজন। প্রসঙ্গত, ধর্ষক সুজনের স্ত্রী গত তিন মাস আগে একটি পুত্র সন্তান রেখে অসুস্থ্য অবস্থায় মারা যান। এরপর বিয়ে করেননি তিনি।

এ বিষয়ে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মওলা বলেন, অভিযোগ পেয়েছি। ধর্ষক সুজনকে আটক করে কোতোয়ালী থানা হাজতে রাখা হয়েছে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ধর্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here