দিনাজপুরে পূর্ব শুক্রতার জের ধরে যুবক খুন: আসামী জেলে বসেই হুমকি দিচ্ছে বাদীকে

0
122
ছবি-প্রতীকি

মোঃ মোকারম হোসেন (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে পূর্ব শুক্রতার জের ধরে গত ১১ মার্চ কোতয়ালী থানাধীন ১নং চেহেলগাজী ইউনিয়নের গোপালগঞ্জ বাজার বড়ইল মোল্লাপাড়া গ্রামের রশিদ নামক এক যুবককে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে কোতয়ালী থানায় মামলা করেছেন নিহতের পিতা মোঃ মুসলিম আলী। মামলা নং-২২, তারিখঃ ১১/০৩/২০২২ইং। জিআর নং-১৪৪/২২
দিনাজপুর কোতয়ালী থানার মামলা সূত্রে জানা গেছে, গত ১১ মার্চ রশিদকে স্থানীয় এলাকার মৃত শাহাবুদ্দিনের পুত্র মোঃ আশিক রহমান, মোঃ মশিউর রহমানের পুত্র মোঃ রাশেদ ইসলাম, নুনু রায়ের পুত্র উজ্জ্বল রায়, খাদেমের পুত্র রিপন রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে বাড়ি থেকে রশিদকে সুফিয়া অটো মিলের পেছনে ডেকে নিয়ে যায়। এরপর রিপন আর বাসায় ফেরত আসেনি। পরদিন সকালে অজ্ঞান অবস্থায় রশিদকে পাওয়া যায়। স্থানীয় জনতা তাৎক্ষনিক এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুরে রশিদকে ভর্তি করে। কর্তব্যরত ডাক্তার রশিদকে মৃত ঘোষণা করে। নিহতের পিতা বাদী হয়ে উপরোক্ত নামীয় যুবকদের বিরুদ্ধে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ মোজাফফর হোসেন বলেন, মামলাটি আমলে নিয়ে ১নং আসামী মোঃ আশিক রহমানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকী আসামীদেরকে ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।
মৃত রশিদের পিতা মামলা বাদী মোঃ মুসলিম আলী এ প্রতিনিধিকে জানান, জেল খানায় বসেই বিভিন্ন মাধ্যমে আমাকে মামলা তুলে নেবার হুমকি-ধামকি দিচ্ছে আসামী এবং পলাতক আসামীরা। আমি সহ আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here