দিনাজপুরে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত 

0
15
মাহবুবুল হক খান (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে জেলা বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দূর্নীতিবাজ গনবিরোধী সরকারের পদত্যাগ, সংসদ বাতিল, বেগম খালেদা জিয়া ও সকল রাজবন্দির মুক্তি, তেল গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমানোসহ ১০ দফা দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরে বিএনপির এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বুধবার (২৫জানুয়ারী-২০২৩) বিকেলে জেলরোডস্থ দুলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির রংপুর বিভাগীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম।
জেলা বিএনপির সজ-সভাপতিমম মোঃ  খালেকুজ্জামান বাব’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচির সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মোঃ মকশেদ আলী মঙ্গলিয়া, জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ্ব মোঃ সোলায়মান মোল্লা, সামসুজ্জামান চৌধুরী, জেলা বিএনপি যুগ্ম সম্পাদক ও জেলা মহিলাদের সাধারণ সম্পাদক দিনাজপুর পৌরসভার কাউন্সিলর শাহিন সুলতানা বিউটি, জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি মোঃ রেজাউর রহমান রেজা প্রমূখ।
সমাবেশে প্রধান অকিথি সৈয়দ জাহাঙ্গীর আলম বলেন, আমাদের দাবী একটাই তা হলো শেখ হাসিনার পদত্যাগ। তিনি বলেন, ১০ দফা এখন সাধারণ মানুষের দাবীতে পরিণত হয়েছে। তিনি অবিলম্বে সরকারের পদত্যাগ দাবী করেন।
এদিকে বিক্ষোভ সমাবেশ শেষে বেগম খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান খোকোর ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরিব অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা ও মুনাজাত করা হয়।
মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here