দিনাজপুরে বিয়ের নামে প্রতারণা ও ধর্ষন আসামী অর্ণব দুই দিনের রিমান্ডে

0
124

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) দিনাজপুরে প্রচারণা ও ধর্ষণ ঘটনায় আটক পুলিশ কর্মকর্তার ছেলে রাহমাতুর রাফসান অর্ণব (২৪)কে দুই দিনের রিমান্ডে নিয়েছে আদালত। দিনাজপুরের অতিরিক্ত চিফ জুটিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতারণা ও ধর্ষণ ঘটনায় আটক রাহমাতুৃর রাফসান অর্ণব (২৪)কে হাজির করে মামলার তদন্তকারি কর্মকর্তা পুলিশ অফিসার আল হেলাল আসামীর ৭ দিনের রিমান্ড চায়। আলামত প্রমানাদি দেখে বিচারক একেএম মইনউদ্দীন সিদ্দিকী আসামী রাহমাতুর রাফসার অর্ণব এর দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে বুধবার রাতে বিক্ষুদ্ধ জনতার তোপের মুখে দিনাজপুর শহরের পাহাড়পুর (ষষ্টিতলার উত্তরে) এলাকা ভাড়াবাড়ি থেকে অনৈতিক কর্মকান্ডের অভিযোগে অর্ণবকে এক তরুনীসহ আটক করে পুলিশ। অর্ণব এর বাড়ি সিরাজগঞ্জ জেলার কর্ণমতি কামার খন্দ এলাকায়। তার পিতা পুলিশ কর্মকর্তা জাহিদুল ইসলামের ঢাকায় ইন্সপেক্টর হিসেবে সিআইডি’তে কর্মরত।
তাকে ছাড়িয়ে নেয়ার জন্যে দিনভর তদবির করেন,তার পিতা। মোটা অংকের টাকার বিনিময়ে সমঝোতার প্রস্তাব দেয়। কিন্তুতার সাথে আটক মেয়েটি’র অভিভাবকেরা সমঝোতা না মেনে বিয়ের প্রলোভনে প্রতারণা করে ধর্ষণ করেছে বলে মামলার আশ্রয় নেয়। মামলার বাদি ওই তরুনী (১৮) নিজেই। মামলা নং ৬৮,তাং ৩১/০৩/২০২২। মামলার বাদি ওই তরুনী’র বাড়ি দিনাজপুর শহরের নতুন ঘাসিপাড়া এলাকায়। তার পিতা নজরুল ইসলাম পেশায় স্বর্ণকার।
শহরের গণেশতলাস্থ ফায়ার সার্ভিসের উত্তরে মার্টিন চাইনিজ রেস্তোরার ৩য় তলায় সম্প্রতি “ল্যাগেসি” নামে নতুন একটি চাইনিজ রেস্তোরা চালু করেছে রাহমাতুর রাফসান অর্ণব (২৫)।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here