দিনাজপুরে ব্রিজ দেবে যাওয়ায় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

0
40

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম)  দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার বোচাগঞ্জ-পীরগঞ্জ সড়কের সেনিহারি নামক স্থানে হলদিয়া নদীর ওপর মানিকপীড় ব্রিজটি দেবে যাওয়ায় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

শনিবার সরেজমিনে গিয়ে দেখা যায়, বোচাগঞ্জ-পীরগঞ্জ সড়কে ১নং নাফানগর ইউনিয়নের সেনিহারি এলাকায় হলদিয়া নদীর ওপর মানিকপীড় ব্রিজটি গত বৃহস্পতিবার ভোরের দিকে দেবে গেলে স্থানীয় প্রশাসন ঐ দিন সকাল থেকে মোটরসাইকেল ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেয়। যার ফলে ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ, রানীসংকৈল, হরিপুর ও বালিয়াডাঙ্গী উপজেলার সাথে দিনাজপুর জেলার যোগাযোগ বন্ধ হয়ে যায়। তবে বিকল্প রাস্তা হিসেবে বোচাগঞ্জ উপজেলার বকুলতলা-বীরগঞ্জ সড়ক দিয়ে ঘুরে যেতে হচ্ছে এসব যানবাহনকে।

এলাকাবাসী জানান, ওভারলোড যানবাহন, অতিবৃষ্টি ও সম্প্রতি ব্রিজটির তলদেশ পর্যন্ত খনন করার ফলেই ব্রিজটি দেবে যেতে পারে বলে তাদের আশঙ্কা। তাৎক্ষণিকভাবে ১নং নাফানগর ইউনিয়নের চেয়ারম্যান শাহনেওয়াজ পারভেজ সাহান, ব্রিজটির দেবে যাওয়া স্থানে বালুর বস্তা দিয়ে রেখেছেন এবং ব্রিজটির দুইপাশে চলাচলকারী যানবাহন ও পথচারীদের সর্তকতায় সাইনবোর্ড টাঙ্গিয়ে দিয়েছেন। গুরুত্বপূর্ণ এই সড়কটি দিয়ে ঠাকুরগাঁও জেলার ৪টি উপজেলার মানুষ ও যানবাহন দিনাজপুর সহ ঢাকা যাতায়াত করে থাকেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here