দিনাজপুরে মহান বিজয় দিবসে ইসলামী ব্যাংক হাসপাতালে আলোচনা সভা ও দোয়া মাহফিল

0
145
মাহবুবুল হক খান (দিনাজপুর২৪.কম) মহান বিজয় দিবস-২০২১ উপলক্ষে ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল দিনাজপুর লিমিটেডের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। এসব কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় পতাকা উত্তোলন, ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প, আলোচনা সভা ও দোয়া মাহফিল।
১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সকালে হাসপাতাল ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। পরে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প অনুষ্ঠিত হয়। জাতীয় পতাকা উত্তোলন ও ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পের উদ্বোধন করেন হাসপাতালের পরিচালক অধ্যাপক আ স ম ইব্রাহীম।
সকাল ১০টায় হাসপাতাল মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক অধ্যাপক আ স ম ইব্রাহীম। হাসপাতাল ইনচার্জ মোঃ শামসুল হুদা’র সভাতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে ও হাসাতালের অফিসার গ্রেড-২ মোহাঃ নুরুজ্জামান হক সঞ্চালনায় অনুষ্ঠানে হাসপাতালের পার্চেজ অফিসার মোঃ আবুল কালাম আজাদ প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে হাসপাতালের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাসপাতালের পার্চেজ অফিসার মোঃ আবুল কালাম আজাদ।
মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here