দিনাজপুরে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২৯ জন আহত

0
101

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) দিনাজপুর চিরিরবন্দর উপজেলার রংপুর-দশমাইল মহাসড়কে রাণীরবন্দর বড়ভিটা এলাকায় যাত্রীবাহী দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় অন্তত ২৬ জন যাত্রী আহত হয়েছে।
আজ মঙ্গলবার (১ মার্চ) সকাল সাড়ে ৯টায় এই দূর্ঘটনা ঘটে। আহতদের দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল, সৈয়দপুর হাসাপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দূর্ঘটনার পর সড়কের দুই ধারে তীব্র যানজটের সৃষ্টি হয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দ্রুতগতিতে দুটি বাসা আসছিল। এ সময় একটি অটো ভ্যানকে সাইট দিতে গিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী পদ্মা পরিবহন যাত্রীবাহী কোচের সঙ্গে রংপুরগামী সুজাত পরিবহনের সংঘর্ষ হয়। সংঘর্ষে দুটি বাসই দুমড়ে-মুচড়ে যায়। এ সময় স্থানীয় জনসাধারণসহ সৈয়দপুর ফায়ার সার্ভিস, চিরিরবন্দর থানা পুলিশ ও দশমাইল হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়।
এ ঘটনায় দুই বাস চালক ও একজন হেলপারসহ অন্তত ২৬ জন যাত্রী আহত হয়েছেন। এতে বেশ কিছু সময় যানবাহন চলাচল বন্ধ থাকে। বাস দুটি রাস্তা থেকে সরিয়ে নেওয়ার পর যান চলাচল স্বাভাবিক হয়।
চিরিরবন্দর থানার ওসি বজলুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। আহতদের চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। একজন চালককে দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালে এবং আহত আরেক চালক ও হেলপারকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here