দিনাজপুরে স্বেচ্ছাসেবকলীগের ২৮ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
71

(দিনাজপুর২৪.কম) ২৭ জুলাই বুধবার বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনাজপুর শহর ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শহরের উত্তর বালুবাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপন কর্মসূচী পালন করে স্বেচ্ছাসেবকলীগ। এসময় উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবকলীগ নেতা রাইসুল ইসলাম, শহর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান সবুজ, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুস সালাম সরকার ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবসহ স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীবৃন্দ।
জানা যায়, দীর্ঘদিন থেকে দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের কমিটি না থাকলেও যে কোন কর্মসূচী বন্ধ থাকে না দিনাজপুরে। কারন দিনাজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের একটি সুনাম ও খ্যাতি রয়েছে। ফলে এই জেলায় অচিরে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণাঙ্গ কমিটি করার জোর বাদী তৃর্ণমূল নেতাকর্মীদের। কয়েকজন নেতাকর্মীর সাথে কথা হলে তারা বলেন, আমরা কোন পদপদবীর আশায় দল করিনা আমরা দলের জন্য সর্বদায় নিজেকে নিয়োজিত রাখি।
এদিকে দিবসটি উপলক্ষ্যে দিনাজপুর শহর ও সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী, আলোচনা, দোয়া-মাহফিল, কেক কাটা এবং বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here