দিনাজপুরে হামদর্দের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প

0
81

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উপলক্ষে হামদর্দ ল্যাবরেটরীজ (ওয়াকফ) বাংলাদেশ দিনাজপুর শাখার উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৬ মার্চ) শহরের চারুবাবু’র মোড়স্থ হামদর্দ দিনাজপুর শাখা কার্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্পে সকাল ১০টা হতে বেলা ১১টা পর্যন্ত গরিব, অসহায় ও দুঃস্থ রোগিদের মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা, ওষুধ প্রদান ও শরবত রুহ্ আফজা দিয়ে অপ্যায়ন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ সরল চন্দ্র রায়। অনুষ্ঠানে হামদর্দ দিনাজপুর এরিয়া ম্যানেজার মোঃ তোহা, দিনাজপুর শাখার ব্যবস্থাপক মোঃ শাহজাহান ভুঁইয়া, হামদর্দ দিনাজপুর শাখার মেডিকেল অফিসার হাকিম মোঃ আনিসুর রহমান প্রধান, সহকারী মেডিকেল অফিসার হাকিম মোছাঃ সুমী আক্তার, মেডিকেল রিপ্রেজেন্টেটিভ মোঃ আশরাফুল ইসলামসহ হামদর্দের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ফ্রি মেডিকেল ক্যাম্পে দুই শতাধিক গরিব, অসহায় ও দুঃস্থ রোগির মাঝে বিনামূল্যে চিকিৎসাসেবা, ওষুধ প্রদান ও শরবত রুহ্ আফজা দিয়ে আপ্যায়ন করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here