দিনাজপুরে ১২ টিকিটসহ রেলওয়ের নিরাপত্তা সদস্য গ্রেফতার

0
96
-প্রতিকী ছবি

স্টাফ রিপোর্টার (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের পার্বতীপুর রেল স্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারে বিক্রির সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তাকে সাময়িক বরখাস্ত করেছে রেল কর্তৃপক্ষ। গ্রেফতার রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যের নাম মো. আনিছুর রহমান (৫৭)। তিনি রেলওয়ে নিরাপত্তা বাহিনীতে সিপাহী পদে কেন্দ্রীয় লোকোমোটিভ কারখানায় কর্মরত ছিলেন। বুধবার (২৬ জানুয়ারি) আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। আনিছুর রহমানের কাছ থেকে ঢাকাগামী বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ১২ টিকিট জব্দ করা হয়।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্য আনিছুর রহমান চাকরির আড়ালে দীর্ঘদিন ধরে কালোবাজারে ট্রেনের টিকিট বিক্রি করছিলেন। মঙ্গলবার (২৫ জানুয়ারি) অভিযান চালিয়ে স্টেশনের টিকিট কাউন্টারের সামনে থেকে ১২ টিকিটসহ তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে টিকিট বিক্রির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে পার্বতীপুর রেল থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিআই সরদার রফিকুল ইসলাম বলেন, আনিছুর রহমানকে রেলের টিকিটসহ গ্রেফতারের ঘটনায় সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ঘটনা প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here