দিনাজপুর ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতালের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল

0
59
মাহবুবুল হক খান (দিনাজপুর২৪.কম) আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস-২০২২ উপলক্ষে ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল (আইবিসিএইচ) দিনাজপুর লিমিটেড’র উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। এসব কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, ফ্রি ব্লাড গ্রুপিং, আলোচনা সভা ও দোয়া মাহফিল ইত্যাদি।
সোমবার (২১ ফেব্রুয়ারী) সকাল ৭টায় জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। সকাল ১০টায় হাসপাতাল মিলনায়তনে ভাষা দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়। হাসপাতালের সিনিয়র অফিসার (প্রশাসন) ও হাসপাতাল ইনচার্জ মোঃ শামসুল হুদা’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন হাসপাতালের পরিচালক অধ্যাপক আ স ম ইব্রাহীম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হাসপাতালের মার্কেটিং অফিসার মোঃ আব্দুল্লাহিল বারী। অনুষ্ঠান সঞ্চালনা করেন হাসপাতালের অফিসার গ্রেড-২ (প্রশাসন) মোঃ নুরুজ্জামান হক। অনুষ্ঠানে হাসপাতালের নার্সসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মুনাজাত পরিচালনা করেন হাসাতালের পারচেজ অফিসার মোঃ আবুল কালাম আজাদ।
এদিকে হাসপাতালের কর্মচারীদের মধ্যে স্বাস্থ্যসেবায় বিশেষ কৃতৃত্ব অর্জনের জন্য ও তাদের উৎসাহিত করতে ৯ জনকে পুরষ্কৃত করা হয়। তারা হলেন-মোঃ শাহিনুর ইসলাম, মোঃ সারোয়ার হোসেন, মোছাঃ সেলিনা বসরী, মোঃ আফসার আলী, মোঃ নুর এ কায়েস, রুনা লায়লা, মোঃ সাইদুজ্জামান, মোঃ মাসুম পারভেজ ও মোছাঃ শাকিলা পারভীন।
উল্লেখ্য, ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পে সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত শতাধিক মানুষের ফ্রি ব্লাড গ্রুপিং করা হয়।
মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here