দিনাজপুর এ ট্রাকচাপায় স্কুলছাত্র নিহত

0
36

স্টাফ রিপোর্টার সুজাউল ইসলাম (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের কোম্পানি মোড়ে ট্রাকচাপায় সাইকেল আরোহী নাহিদ হাসান (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে দিনাজপুর-দশমাইল মহাসড়কের কোম্পানি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

নিহত নাহিদ হাসান সদর উপজেলার ফুলতলা বাজার শশরা বৈরা দিঘি গ্রামের ফরিদুল ইসলামের ছেলে। সে দিনাজপুর টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র।

স্থানীয় বাসিন্দা শাহজাহান বলেন, স্কুল ছুটির পর তিন বন্ধু মিলে তিনটি সাইকেলে করে বাড়ি ফিরছিল। বিদ্যালয় থেকে দক্ষিণ দিকে দিনাজপুর শহরের অভিমুখে ৪০০ গজ যাওয়ার পর কোম্পানি মোড়ে পৌঁছালে পেছন দিক থেকে একটি ট্রাক নাহিদকে ধাক্কা দেয়। এ সময় নাহিদ ছিটকে পড়ে যায় এবং ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যায়।

এদিকে, নাহিদের মৃত্যুর খবর পেয়ে দশমাইল-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে ওই বিদ্যালয়ে শিক্ষার্থীরা। ফলে মহাসড়কে যানজট সৃষ্টি হয়। খবর পেয়ে কোতোয়ালি থানা-পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করে। পরে উপযুক্ত বিচারের আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। ঘটনার ৪০ মিনিট পর যানচলাচল স্বাভাবিক হয়।

দিনাজপুর কোতোয়ালি থানার তদন্ত পরিদর্শক আসাদুজ্জামান আসাদ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here