দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে আজিজুর-পাপ্পু-ডলার পরিষদের পূর্ণ প্যানেলের জয়লাভ

0
53

বিপুল সরকার সানি (দিনাজপুর২৪.কম) দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার নির্বাচনে আজিজুর-পাপ্পু-ডলার পরিষদের সকল প্রতিদ্বন্দ্বিই জয়লাভ করেছেন। বুধবার সকাল ১০ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত দিনাজপুর স্টেডিয়ামে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে মোট ভোটার ছিলেন ১৩৪ জন, তাদের মধ্যে ১২৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন এবং বাকী ৮ জন অনুপস্থিত ছিলেন। এই নির্বাচনে মোট ২৫টি পদের জন্য ৩১ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
সন্ধ্যায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নির্বাচনে কমিশনারের দায়িত্বে থাকা অধ্যক্ষ ড. একেএম মাসুদুল হক। ফলাফল অনুযায়ী এই নির্বাচনে সহ-সভাপতির ৪টি পদে বিজয়ী হয়েছেন যথাক্রমে মোসাদ্দেক হুসেন চৌধুরী পাপ্পু (১১৮ ভোট), মতিউর রহমান (১১৬ ভোট), ডা. ইলিয়াস আলী খান এডিন (১১২ ভোট) এবং আজিজুর রহমান (১০২ ভোট)। ওই পদে নিকটতম প্রতিদ্বন্দ্বি শহির শাহ পেয়েছেন ৪৪ ভোট।
সাধারন সম্পাদক পদে ১১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সুব্রত মজুমদার ডলার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মিজানুর রহমান চৌধুরী পেয়েছেন ১৩ ভোট।
অতিরিক্ত সাধারন সম্পাদক পদে ১০৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আসলাম হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বাবু আহমেদ বাব্বা পেয়েছেন ১৫ ভোট।
যুগ্ম সাধারন সম্পাদকের ২টি পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মো: কামরুজ্জামান (১০৫ ভোট) ও মিজানুর রহমান পাটোয়ারী বাবু (৮৪ ভোট)। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি আবু ইবনে রজব পেয়েছেন ৬১ ভোট।
কোষাধ্যক্ষ পদে ১০০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জায়েদী পারভেজ অপূর্ব। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি রওশন আরা ছবি পেয়েছেন ২৪ ভোট।
নির্বাহী সদস্যর ১৪টি পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মীর মোস্তাফিজুর রহমান (১০৮ ভোট), সৈয়দ মনসুরুল হোসেন ডাবলু (১১২ ভোট), আবু সামাদ মিঠু (১১০ ভোট), প্রশান্ত কুমার সরকার অরুন (১১৪ ভোট), রবিউল আউয়াল খোকা (১১৩ ভোট), আনোয়ারুল ইসলাম সুমী (১১২ ভোট), মো: আনোয়ারুল ইসলাম (১১৪ ভোট), আশরাফুল আলম রমজান (১০৯ ভোট), নওশাদ ইকবাল কলিঙ্কস (১০৯ ভোট), সমিরন ঘোষ (১০৮ ভোট), আনিস হোসেন দুলাল (১০১ ভোট), জুলফিকার আলী (১১৩ ভোট), আবু শাহীন (১০৪ ভোট) ও শাহীন পারভেজ (১১৪ ভোট)। ওই পদে নিকটতম প্রতিদ্বন্দ্বি সৈয়দ সায়েম হোসেন পেয়েছেন ৫৮ ভোট ও আনিসুর রহমান পেয়েছেন ৩৯ ভোট।
নির্বাহী সদস্য সংরক্ষিত উপজেলা ক্রীড়া সংস্থার ২টি পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে সাইফুল ইসলাম (১০৯ ভোট) ও ইয়াসিন আলী (৮৯ ভোট)। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি কাহের আলী মন্ডল পেয়েছেন ৩৬ ভোট।
এর আগে মহিলা সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন একই পরিষদের জিনাত আরা চৌধুরী মিলি ও ফাহিমা ইয়াসমিন কলি।
নির্বাচনটি ২০২১ সালে হওয়ার কথা থাকলেও করোনা ভাইরাসের কারনে নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here