দিনাজপুর ফল ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচনে মোঃ মঈন সভাপতি ও নাসিম খান সাধারণ সম্পাদক নির্বাচিত

0
43
(দিনাজপুর২৪.কম) দিনাজপুর ফল ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিমিটেড’র ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মোঃ মঈন ও সাধারণ সম্পাদক পদে মোঃ নাসিম খান নির্বাচিত হয়েছেন। এছাড়া দপ্তর সম্পাদক পদে মোঃ আনসার আলী লিটন নির্বাচিত হয়েছেন।
সভাপতি পদে মোঃ মঈন ৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ সহিদ পেয়েছেন ৫৬ ভোট। সাধারণ সম্পাদক পদে মোঃ নাসিম খান ৮০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ রাজু পেয়েছেন ৬৬ ভোট। আর দপ্তর সম্পাদক পদে মােঃ আনসার আলী লিটন ৭৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ মেহেরুল ইসলাম আঙ্গুর পেয়েছেন ৬৫ ভোট।
মোট ৯টি পদের মধ্যে ৩টি পদে সভাপতি, সাধারণ সম্পাদক ও দপ্তর সম্পাদক পদে ভোটগ্রহন করা হয়। অন্য ৬টি পদে প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় এ ৬টি পদের প্রার্থীরা আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
দিনাজপুর ফল ব্যবসায়ী সমিতির ২০২২ সনের নির্বাচনের চূড়ান্ত ফলাফল নিম্নরুপ-সভাপতি মোঃ মঈন,
সহ-সভাপতি মোঃ রিপন, সাধারণ সম্পাদক মোঃ নাসিম খান, সহ-সাধারণ সম্পাদক মোঃ রানা, কোষাধ্যক্ষ মোঃ আমিরুল ইসলাম বিশ্বাস এবং ৩জন নির্বাহী মোঃ মান্নু, মোঃ দুলাল ও মোঃ আকিল।  এ নির্বাচনে ১৫৪ জন ভোটারের মধ্যে ১৪৭জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর আগে শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উৎসবমূখর ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ শেষে গণনার পরে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচারনার সার্বিক দায়িত্বে থাকা দিনাজপুর সদর উপজেলা সমবায় অফিসার মোঃ হাফিজুর ইসলাম।
নির্বাচন কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন সদর উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক  নিহারুল হক। আর সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ মনজুরুল ইসলাম ও মোঃ আসাদুজ্জামান।
মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here