নয়াপল্টনে ঢুকতে দেখাতে হচ্ছে আইডি কার্ড

0
38

(দিনাজপুর২৪.কম) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গতকাল বুধবার পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এ ঘটনাকে কেন্দ্র করে আজ বৃহস্পতিতার সকাল থেকে নয়াপল্টন ও তার আশপাশের এলাকায় প্রবেশে কড়াকড়ি করছে পুলিশ। আজ ফকিরাপুল মোড় থেকে কাকরাইল মোড় পর্যন্ত পুরো রাস্তা নিয়ন্ত্রণে নিয়েছে পুলিশ।

আজ সকাল থেকেই নয়াপল্টনের আশপাশের এলাকায় চেকপোস্ট বসিয়েছে পুলিশ। এই পথে সাধারণ চলাচলকারীদের আইডি কার্ড দেখানোর পরই কেবল ঢুকতে দিচ্ছে পুলিশ। এ ছাড়া শিক্ষার্থীদের ড্রেস ও আইডি কার্ড দেখে যেতে দেওয়া হচ্ছে। কার্ডবিহীন ও সন্দেহভাজন কাউকেই প্রবেশ করতে দিচ্ছে না পুলিশ।

নয়াপল্টনের সিটি হাট শপিং কমপ্লেক্স, চায়না টাউন, পলওয়েল শপিং কমপ্লেক্সসহ এই এলাকার বড় মার্কেটগুলা বন্ধ রাখা হয়েছে। ফকিরাপুল মোড়, রাজারবাগ পিডিব্লিউডি জামে মসজিদ গলি, নয়াপল্টন সমাজকল্যাণ ও উন্নয়ন গলি, জোনাকি মার্কেট গলিসহ পল্টন মোড় পর্যন্ত সব গলিতে ব্যারিকেড দিয়েছে পুলিশ।
এ বিষয়ে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া বলেন, ‌‘আজ ভোর থেকেই পল্টন এলাকায় কাউকেই প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। এখন পর্যন্ত শুধু চাকরিজীবী ও শিক্ষার্থীদের এলাকায় ঢুকতে দেওয়া এবং এই রাস্তা ব্যবহারের জন্য সুযোগ দেওয়া হয়েছে।’ -ডেস্ক রিপোর্ট
মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here