না.গঞ্জ সিটি নির্বাচন : তৈমূর গডফাদার সেলিম ও শামীম ওসমানের প্রার্থী: আইভী

0
129
(দিনাজপুর২৪.কম) তৈমূর আলম খন্দকার স্বতন্ত্র বা বিএনপির প্রার্থী নন, গডফাদার সেলিম ওসমান ও শামীম ওসমানের প্রার্থী। এমন মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।
শনিবার সকাল থেকে নগরীর দেওলি চৌরাপাড়া বন্দর এলাকায় প্রচারনা শুরু করেন আওয়ামী লীগের দলীয় প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। হাজারো নেতাকর্মীর স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা। এ সময় বেশ কয়েকটি পথসভাও করেন তিনি।

এসময় আইভী বলেন, তৈমুর স্বতন্ত্র বা বিএনপির প্রার্থী নন, গডফাদার সেলিম ওসমান ও শামীম ওসমানের প্রার্থী। তৃণমুলের নেতা কর্মীরা আমার সাথে আছে। দলের হাইকমান্ড সব দেখছে, দেখবে। জনতাই আমার শক্তি, কোন গডফাদারের দিকে তাকিয়ে আইভি নির্বাচন করবে না।

এদিকে, তৈমুরের দাবি, শুধু বিএনপি নয় সব দলের মানুষই আছে তার সমর্থনে। নারায়নগঞ্জের দল মত নির্বিশেষে সাধারণ জনগণ আমার সাথে আছে।

নারায়গঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের বাকি আর মাত্র ৭ দিন। ২৭টি ওয়ার্ডজুড়ে এখন উৎসবের আমেজ। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে প্রার্থীদের গণসংযোগ। নির্বাচনকে ঘিরে পাড়া মহল্লাগুলোতে মিছিলে, স্লোগানে, দিনরাত প্রচার-প্রচরণা ও গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here