নিখোঁজের ১৮ বছর পর বাড়িতে ফিরলেন অজুফা!

0
29

(দিনাজপুর২৪.কম) স্বামীর বাড়ি থেকে হারিয়ে যাওয়ার ১৮ বছর পর অজুফা বেগম (৪৮) নামে একজন গৃহবধু ফিরে এসেছেন। গতকাল রবিবার সন্ধ্যায় তিনি তার বাড়ীতে ফিরে আসেন। অজুফা রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী গ্রামের হাকিম শেখের মেয়ে।

জানাগেছে, ১৮ বছর পুর্বে স্বামীর বাড়ি থেকে স্বামী, ৪ মেয়ে, ৩ ছেলে রেখে হঠাৎ করেই নিখোঁজ হয় আজুফা। দীর্ঘদিন ধরে খোঁজাখুজি করেও তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছিল না। গত ২৭ ডিসেম্বর অজুফার পিতা হাকিম শেখ মারা যান। বাবার মৃত্যুর ৭দিন পর স্মৃতিশক্তি হারানো অজুফা বাড়ীতে ফিরে আসেন। এ খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে তাকে দেখতে স্বামী শমসের ফকিরের বাড়ীতে ভীড় জমাচ্ছেন স্থানীয়রা।

অজুফার ছেলে মোঃ আব্বাস আলী ফকির বলেন, আমার মা ১৮ বছর আগে আমাদের ৭ ভাই-বোনকে রেখে হঠাৎ করেই নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যাচ্ছিল না। আমরা ধারণা করেছিলাম হয়তো মারা গেছেন। আমরা মায়ের জন্য মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করার চিন্তা করছিলাম। আল্লাহ মাকে আমাদের মাঝে ফিরিয়ে দিয়েছেন।

অজুফার ছোট বোন আয়েশা বেগম হারিয়ে যাওয়া বোনকে চিনতে পেরে বুকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। তিনি বলেন, হঠাৎ করেই নিখোঁজ হয়েছিল বোন। এখন ফিরে এসেছেন।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here