পরীমনির মামলায় নাসির-অমির বিরুদ্ধে অভিযোগ গঠন

0
70

(দিনাজপুর২৪.কম) যৌন হয়রানির অভিযোগে চিত্রনায়িকা পরীমনির দায়ের করা মামলায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে চার্জগঠন করেছেন ট্রাইব্যুনাল। আজ বুধবার ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন চার্জগঠনের এ আদেশ দেন।

একই সঙ্গে আসামিদের অব্যাহতির আবেদন নাকচ করে করে সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেছেন ট্রাইব্যুনাল। এর আগে ১৯ এপ্রিল চার্জ গঠনের ওপর শুনানি হয়। সেদিন ১৮ মে আদেশের দিন ঠিক করা হয়।

চার্জ গঠন হওয়া অপর দুই আসামি হলেন- পরিমনির বন্ধু তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলম। শুনানিকালে নাসির ও অমি ট্রাইব্যুনালে উপস্থিত ছিলেন। অপর আসামি শহিদুল পলাতক আছেন।

এর আগে গত ১৩ ডিসেম্বর এ মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমের বিরুদ্ধে পুলিশের দেওয়া চার্জশিট আমলে নেন আদালত। শহিদুল আলম পলাতক থাকায় আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

গত বছর ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

উল্লেখ্য, গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here