পরী-রাজের বিয়েতে রাজকীয় খাবার, মেন্যুতে ছিল যেসব আইটেম

0
111

(দিনাজপুর২৪.কম) ঢাকাই সিনেমার বহুল আলোচিত নায়িকা পরীমনি আর হালের নায়ক শরিফুল রাজের বিয়ের অনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে গত শনিবার। যদিও এ তারকা দম্পতি গোপনে নিজেদের বিয়ের কাজটি সারেন গত ১৭ অক্টোবর, এরই মধ্যে তারা জানিয়েছেন মা-বাবা হওয়ার সুখবরও। তবে সবাইকে নিয়ে আরেকবার বিয়ের আনুষ্ঠানিকতার আয়োজন করেছিলেন পরী-রাজ।

পরীমনির বিয়ে ও অন্তস্বত্বা হওয়ার খবরে হইচই পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এ নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচনাও হয়েছে। তবে সেসব পাত্তা না দিয়ে খুব কাছের মানুষের উপস্থিতিতে দ্বিতীয়বার রাজকীয়ভাবে আয়োজন করা হয় তাদের বিয়ের অনুষ্ঠান।

বিয়ের বিশেষ দিনে পরীমনির সঙ্গী হয়েছিলেন তাঁর মামা, মামি এবং দাদু। ছিলেন চয়নিকা চৌধুরী। যাঁকে নায়িকা মা বলে ডাকেন। রাজের সঙ্গেও এসেছিলেন তাঁর মা, বাবা এবং ভাই-বোন। সঙ্গে ইন্ডাস্ট্রির কয়েকজন সহকর্মী হাজির হয়েছিলেন এদিন।

এবার জেনে নেয়া যাক পরী-রাজের বিয়ের হাঁড়ির খবর, মানে এই তারকা দম্পতির রাজকীয় বিয়ের মেন্যু কিকি পদ ছিল? বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়া অতিথিরা জানান, মেন্যুতে ছিল- কাচ্চি বিরিয়ানি, চিকেন রোস্ট,বিফ ও মাটন ভুনা, কোফতা, ফ্রুটসালাদ, কেক, মিষ্টি, পুডিং, পায়েস, আইসক্রীমসহ নানা পানীয়।

পরী-রাজের বিয়ের ছবি সোশাল মিডিয়ায় আপ হওয়া মাত্রই বরাবরের মতো সেগুলো ভাইরাল হয়ে যায়। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here