পিরোজপুরে আগুনে পুড়ল ৫ দোকান, কোটি টাকার ক্ষতি

0
39

(দিনাজপুর২৪.কম) পিরোজপুর শহরের বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুড়ে গেছে। অগ্নিকাণ্ডে ডায়মন্ড সুইটমিট, মাসুম বেকারী, রুমী ফটোস্ট্যাট, গাজী সু স্টোর, প্রিয়াঙ্কা ফটোস্ট্যাটসহ কয়েকটি ব্যবসায়ী প্রতিষ্ঠানে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

রবিবার রাত ৮টার দিকে পিরোজপুর শহরের প্রধান সড়কের ডায়মন্ড সুইটমিট দোকান থেকে এ অগ্নিপাতের সূত্রপাত হয়ে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক এ বি এম শামসুদ্দোহা জানান, আগুনের খবর পেয়েই শহরে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এ অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণের কাজে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পিরোজপুর সদর, নাজিরপুর ও ইন্দুরকানীসহ মোট ৫টি ইউনিট কাজ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে আগুনের সূত্রপাত ডায়মন্ড সুইটমিটের দোকান থেকে তবে কিভাবে এ আগুনের সূত্রপাত তা তদন্ত করে বলা যাবে।

ডায়মন্ড সুইটমিটের মালিক মিন্টু জানান, তাদের ডায়মন্ড সুইটমিটে কিছু বুঝে উঠার আগেই হঠাৎ আগুন ধরে ওঠে। দোকানের কোনো স্টাফের ক্ষতি হয়নি। তবে দোকানের সব মালামাল পুড়ে ছাই।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পিরোজপুর জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। জেলা প্রশসাক এ সময় তৎক্ষণিক আগুনে ক্ষতিগ্রস্তদের নগদ ১০ হাজার টাকা করে সহযোগীতা হিসেবে প্রদান করেন। অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here