ফাঁস হওয়া গোপন ভিডিও নিয়ে যা বললেন অঞ্জলি

0
70

(দিনাজপুর২৪.কম) সামাজিক যোগাযোগমাধ্যমে তারকা বনে যাওয়া অঞ্জলি অরোরার এমএমএস ভিডিও সম্প্রতি ফাঁস হয়েছে। ক্যামেরার সামনে পুরুষ সঙ্গীর সঙ্গে যৌনতায় মেতে ওঠার অভিযোগের জবাব দিয়ে গিয়ে কেঁদে ফেললেন তিনি।

ভুবন বাদ্যকারের ভাইরাল হওয়া গান ‘কাঁচা বাদাম’র সঙ্গে নেচে জনপ্রিয়তা পান ভারতের অঞ্জলি অরোরা। এরপরই ডাক পড়ে কঙ্গনা রানাউত সঞ্চালিত লক-আপ শোতো। এই শোতে অঞ্চলি সবার নজর কাড়েন। সেখান থেকে প্রতিযোগী মুনওয়ার ফারুকির সঙ্গে তার ঘনিষ্ঠতা নিয়ে মুখ খোলেন অনেকে। সম্প্রতি ‘সারেগামাপা’র মিউজিক ভিডিও ‘সাঁইয়া দিল মে আনা রে’তে দেখা যায় অঞ্জলিকে।

ইনস্টাগ্রামে এক কোটিরও বেশি ফলোয়ার তার। এরই মধ্যে অঞ্জলির এমএমএস ভিডিও ফাঁস হওয়ার খবর শোনা যায়। এতে সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। এক পক্ষ দাবি করছে, ভিডিওটি অঞ্জলির এবং তা নিয়ে ব্যঙ্গ, বিদ্রুপ শুরু করেছে। আরেক পক্ষ অঞ্জলির পাশে দাঁড়িয়ে বলছে ভিডিওটি মোটেও অঞ্জলির নয়।

এমন পরিস্থিতিতে অঞ্জলির ফ্যান পেজ থেকে তার একটি সাক্ষাৎকারের ভিডিও আপলোড করা হয়। সেখানে অভিনেত্রী তীব্র ক্ষোভ প্রকাশ করেন।

এই তারকা বলেন, ভিডিওটি কোনোভাবেই তার নয়। কিছু মানুষ শুধু ট্রোল করার অজুহাত খোঁজেন। তারা একবারও ভাবেন না, এমন ভুয়া খবর তারকার পরিবারের উপর কতটা প্রভাব ফেলতে পারে। এই কথা বলতে বলতেই কেঁদে ফেলেন অঞ্জলি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here