ফিরলেন মাহমুদউল্লাহ, দলীয় ফিফটির আগে ৬ উইকেট নেই বাংলাদেশের

0
40

(দিনাজপুর২৪.কম) হার যেন এখন সময়ের ব্যাপার! দেখার বিষয়, বাংলাদেশ দলীয় শতক পূরণ করতে পারে কিনা। ইতোমধ্যে ৪৮ রানে ৬ উইকটে হারিয়ে খাদের কিনারে টাইগাররা।

দলীয় ১৩ রানে প্রথম উইকেট হিসেবে সাজঘরে ফেরেন ওপেনার লিটন দাশ (১)। এরপর স্কোরবোর্ডে আর মাত্র ৫ রান যোগ হতেই নেই আরও ৩ উইকেট।

ওপেনার-অধিনায়ক তামিম ইকবাল (৮) ও উইকেটরক্ষক মুশফিকুর রহিমকে (১) এলবিডব্লিউর ফাঁদে ফেলেন ফজলহক ফারুকি। এরপর ইয়াসির আলীকে বোল্ড করেন আফগান পেসার। অভিষেক ওয়ানডে খেলতে নেমে ডাক মারলেন এই মিডল-অর্ডার ব্যাটার।

টাইগারদের প্রথম চার উইকেটই নিয়েছেন ফারুকি। অথচ ইনিংসের প্রথম ওভার করতে এসে ১২ রান দেন তিনি। তামিম তাকে ‘ব্যাক টু ব্যাক’ চার মেরে দারুণ কিছুর ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু নিজের দ্বিতীয় ওভার করতে এসেই প্রতিশোধ নেওয়া শুরু ফারুকির।

দলকে বিপদে রেখে সাজঘরে ফেরেন সাকিব আল হাসান (১০)। মুজিব উর রহমানের বলে বোল্ড হন তিনি। এরপর রশিদ খানকে প্রথম উইকেট উপহার দেন মাহমুদউল্লাহ (৮)।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২১৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ১২.৩ ওভারে ৬ উইকেট হারিয়ে ৫২ রান করেছে বাংলাদেশ। ব্যাটিংয়ে আফিফ হোসেন (৯) ও মেহেদি হাসান মিরাজ (১)।

জয়ের জন্য টাইগারদের আরও ১৬৪ রান দরকার। এর আগে চট্টগ্রামে সিরিজের প্রথম ওয়ানডেতে টস জিতে ব্যাটিংয়ে নেমে ৪৯.১ ওভারে ২১৫ রানে অলআউট হয় আফগানিস্তান। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here