ফুলবাড়িতে মামলা তুলে নিতে পাওনাদারকে হত্যার হুমকি দিল প্রভাবশালীরা

0
73

(দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ফুলবাড়ীতে রাঙ্গামাটির কোন্ড স্টোরেজ প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোঃ মিজানুর রহমানসহ ৪ জনের বিরুদ্ধে চেকের মামলা তুলে নিতে বাদীকে হত্যা ও গুমের অভিযোগ এনে থানা জিডি করেছেন ভুক্তভোগী ইকবাল কবির ।

অন্য অভিযুক্তরা হলেন, বিডিআর ক্যাম্প ছোয়ানির রুহুল আমিনের ছেলে জামান ওরফে কিনু (৩০) একই এলাকার মৃত বাসার উদ্দিনের ছেলে দুলাল (৪০) রাঙ্গামাটি ধরমপুর গ্রামের মোঃ ইদ্রিস আলীর ছেলে সাদ্দাম (৩২) একই গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে জনি (৩০) । ২৩ ডিসেম্বর রাতে ফুলবাড়ী থানায় (১৩৭২ নং) জিডি দায়ের করেন । মোঃ ইকবাল কবির নামে এক ব্যবসায়ী ।
লিখিত অভিযোগে বলা হয়, ডাঃ মোঃ মিজানুর রহমানের সাথে মোঃ ইকবাল কবির ২০১০ সাল থেকে আলুর ব্যবসা করে আসছিল । ব্যবসার জন্য বিভিন্ন সময়ে নগদ ৩৫ লক্ষ টাকা প্রদান করেন । পাওনা টাকার বিপরীতে বিবাদী ৩৫ লক্ষ টাকার একটি চেকও প্রদান করেন । দীর্ঘদিন থেকে টাকা না দেয়ায় বিবাদীর নিকট পাওনা টাকা চাইতে গেলে প্রাণ নাশের হুমকিও নাকি প্রদান করেন বাদী দাবী করেছেন । এ বিষয়ে ফুলবাড়ী থানায় গত ১১.০৮.২১ তারিখে (৫৩৩ নং) একটি সাধারণ ডায়েরি করে ওই পাওনাদার । পরবর্তীতে আদালতে সি আর ১৭১/২১ চেকের মামলা করে । এই মামলা তুলে নিতে ১৪ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টায় রাঙ্গামাটি সাওতাল পাড়ায় ১নং অপরাধীর নির্দেশে অপর অপরাধীগণ বাদীকে আটকিয়ে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করে ।
বাদী মোঃ ইকবাল কবির বলেন, ডাঃ মিজানুর রহমান আমাকে নিঃস্ব করেছে। হজব্রতের নামে বহু হাজীর টাকা আতœসাৎ করেছে। ভুক্তভোগীরা ন্যায় বিচার ও ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হচ্ছে। এ বিষয়ে ভুক্তভোগী ও এলাকাবাসী সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষে আশু হস্তক্ষেপ কামনা করছেন। কোল্ড স্টোরেজ ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ বলেন, আমরা আইনগত যথাযথ ব্যবস্থা গ্রহণ করছি। এতে আমাদের কোন গাফলাতি নাই।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here