ফুলবাড়ীতে পুলিশি বাধা অতিক্রম করে বিএনপির বিক্ষোভ সমাবেশ

0
38
ছবি প্রতীকি

মোঃ আফজাল হোসেন (দিনাজপুর২৪.কম)  দিনাজপুরের ফুলবাড়ীতে পুলিশি বাঁধা অতিক্রম করে বিক্ষোভ সমাবেশ করেছেন ফুলবাড়ী উপজেলা শাখা বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)।
নিত্যপন্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ও বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে গতকাল সোমবার বিকাল ৪টায় উপজেলা বিএনপি এই বিক্ষোভ সমাবেশ করেন।
উপজেলা বিএনপির উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল নিমতলা মোড় উর্বসী সিনেমা হল চত্তর থেকে বের হলে পুলিশি বাঁধার মুখে পড়ে, পুলিশি বাধায় মিছিলটি নিমতলা মোড় থেকে ফিরে উর্বসী সিনেমা হল চত্তরে প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশে উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ খুরশিদ আলম মতির সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে তিনি বলেন, বর্তমান দেশে দ্রব্য মূল্যর যে উর্দ্ধগতি তাতে সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। এই সরকার ১৫ বছর ক্ষমতায় থেকে রাষ্ট্র পরিচালনায় ব্যর্থ হয়েছে। বিরোধী দলকে মাঠে মিছিল মিটিং করতে বাঁধা প্রদান করছে। গণতন্ত্রকে হত্যা করে তারা চিরস্থায়ী ক্ষমতায় থাকতে চায়। জনগন আগামী সংসদ নির্বাচনে নিরপেক্ষ অবাধ সুষ্ঠ নির্বাচন দেখতে চায়। ক্ষমতায় থেকে নিরপক্ষে নির্বাচন কখনও হতে পারে না। তাই তত্বাবধায়ক সরকারের অধীনে ক্ষমতা ছেড়ে দিয়ে নির্বাচন দিতে হবে।

এছাড়াও বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব আবুল বাশার, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক তোফায়েল হোসেন চৌধুরী, উপজেলা বিএনপির ত্রান ও শিল্প বিষয়ক সম্পাদক এবং খয়েরবাড়ী ইউনিয়ন বিএনপির সভাপতি আনোয়ার হোসেন চৌধুরী, উপজেলা যুবদলের আহবায়ক আবু সাইদ, সদস্য সচিব মাহাবুব আলম মিলন যুগ্ম আহবায়ক জাকিউর রহমান চঞ্চলসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দগণ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here