ফুলবাড়ীতে মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
56
-ছবি প্রতীকি

(দিনাজপুর২৪.কম) দিনাজপুরের ফুলবাড়ীতে নিজ শয়ন কক্ষ থেকে রিতা আক্তার (২৩) নামে এক মাস্টার্স পরীক্ষার্থী’র ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ রোববার দুপুর আড়াইটার দিকে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়াগুদাম গ্রামে ওই পরীক্ষার্থীর নিজ শয়ন কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত রিতা আক্তার (২৩) উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়াগুদাম গ্রামের ইউপি সদস্য মো. মোশারফ হোসেন এর তৃতীয় কন্যা এবং দিনাজপুর সরকারি কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের মাস্টার্স ফাইনাল ইয়ার (স্নাতকউত্তর শেষ বর্ষ)-এর পরীক্ষার্থী ছিলেন।

থানা পুলিশ, রিতার পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে, নিহত রিতা আক্তার প্রতিদিনের ন্যায় গতকাল শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে তার নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। আজ রোববার সকাল সাড়ে নয়টার দিকে তার মা মোছা. মমতাজ বেগম তাকে ঘুম থেকে ডাকতে তার দরজায় কড়া নাড়লে, কোনো সাড়া না পেয়ে, দরজা খুলে শয়ন কক্ষে প্রবেশ করলে ঘরের সিলিং ফ্যানের সাথে ওড়না পেচানো অবস্থায় তার লাশ ঝুলতে দেখেন। এসময় চিৎকার করলে তার বাবা মো. মোশারফ হোসেন ছুটে এসে ওড়না কেটে তার লাশ নিচে নামান।

পরে খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। নিহতের ব্যবহৃত একটি স্মার্ট মোবাইল ফোন সহ একটি চিরকুট জব্দ করা হয়েছে। জব্দকৃত মোবাইলে কোনো সিমকার্ড ও মেমোরি কার্ড ছিল না। এঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here