ফ্রিতে ‘হাওয়া’ দেখার সুযোগ

0
60

(দিনাজপুর২৪.কম) সম্প্রতি সময়ের দর্শকদের কাছে আলোড়ন তোলা সিনেমাগুলোর একটি মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’। আর এতে থাকা হাশিম মাহমুদের ‘সাদা সাদা কালা কালা’ গানটি প্রকাশের পরপরই তা দেশের মানুষের মন জয় করে নেয়। শুধু তাই নয়, সিনেমায় অভিনয় করে আরও একবার প্রশংসিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সঙ্গে শরিফুল রাজ ও নাজিফা তুষিও বেশ প্রশংসিত হন।

এবার দর্শকরা ‘হাওয়া’ সিনেমাটি ফ্রিতে দেখার সুযোগ পাবেন। কলকাতায় আয়োজিত চতুর্থ ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’-এ প্রদর্শিত হবে বহুল আলোচিত এই সিনেমাটি। আজ শনিবার নন্দন ১-এ দুপুর ১টায় ও সন্ধ্যা ৬টায় ‘হাওয়া’ ফ্রিতে দেখতে পারবে দর্শক। এ ছাড়াও আগামী সোমবার নন্দন ২-এ সন্ধ্যা ৬টায় এবং বুধবার একই ভেন্যু ও সময় সিনেমাটির শেষ প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

সিনেমার বিশেষ এই প্রদর্শনীগুলোতে উপস্থিত থাকবেন চঞ্চল চৌধুরী। বর্তমানে এই অভিনেতা আছেন ওপার বাংলায়। তিনি বলেন, ‘নন্দনে “হাওয়া” বইবে, সবার জন্য উন্মুক্ত। আগে আসলে আগে পাবেন নিয়মে। কোনো টিকেট লাগবে না। আজ থেকে ২ নভেম্বর, চারটি শোতেই আমি থাকব।’

এদিকে, আজ থেকে কলকাতায় শুরু হচ্ছে চতুর্থ ‘বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। পাঁচ দিনব্যাপী এই উৎসব শেষ হবে আগামী ২ নভেম্বর। এবার উৎসবে দেশের ৩৭টি সিনেমা প্রদর্শিত হবে। কলকাতার রবীন্দ্র সদনে আজ বিকেল ৪টায় উৎসবের উদ্বোধন করবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।

অতিথি হিসেবে উপস্থিত থাকবেন-পশ্চিমবঙ্গের তথ্যপ্রযুক্তি ও পর্যটন দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী এবং বলিউড তারকারা। সঙ্গে থাকবেন বাংলাদেশের জয়া আহসান, মোশাররফ করিম, চঞ্চল চৌধুরীসহ অনেকেই। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here