বক্স অফিস ঝড় তুলেছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’

0
81

(দিনাজপুর২৪.কম) মুক্তির প্রথম সপ্তাহে বক্স অফিসে বিশ্বব্যাপী ১০০ কোটির ব্যবসা করল ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। বানশালি প্রোডাকশন জানিয়েছে, ছবিটি এখন পর্যন্ত মোট ১০৮.৩ কোটি টাকার ব্যবসা করেছে। পরিচালনায় সঞ্জয় লীলা বানশালি। ছবিতে অভিনয় করেছেন আলিয়া ভাট, অজয় দেবগণ, বিজয় রাজ এবং শান্তনু মহেশ্বরী।

ইনস্টাগ্রামে বানশালি প্রোডাকশন হাউসের তরফে একটি পোস্টার শেয়ার করা হয়েছে। যেখানে বলা হয়েছে, ‘১০৮.৩ কোটি বিশ্বব্যাপী মোট বক্স অফিসে ব্যবসা’। ক্যাপশনে লিখেছেন, ‘এতটা ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ’।

করোনা মহামারীর মধ্যে আলিয়ার সর্বশেষ সিনেমা প্রথম দিনে ১০.৫০ কোটি আয়ের সঙ্গে তৃতীয় বৃহত্তম ওপেনার। মুক্তির দ্বিতীয় দিনে প্রথম দিনের তুলনায় সামান্য বেশি ব্যবসা করেছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। দ্বিতীয় দিনে নাকি ৩০ শতাংশ বেশি ব্যবসা করেছে এই সিনেমা। এ দিন ১৩ কোটির ব্যবসা করেছে এই ছবি। দুদিনে মোট ২৩ কোটি ৫০ লাখ টাকার ব্যবসা করেছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।

সঞ্জয় লীলা বানশালি পরিচালিত, ছবিটি মুক্তির আগে বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেও প্রদর্শিত হয়েছে। বিভিন্ন রিভিউ অনুযায়ী, ‘আলিয়ার অভিনয় মন জয় করার মতো। নিখুঁত শব্দচয়ন, উপভাষা, অভিব্যক্তি এবং কীভাবে তিনি রাগ, আনন্দ এবং অসহায়ত্বর আবেগকে তুলে ধরেছেন; নায়িকার পর্দায় উপস্থিতি অবাক করার মতো’।

ভারতের অন্যতম বৃহৎ পতিতালয় ‘কামাঠিপুরা’, সেই যৌনপল্লীর সর্দারনি আলিয়া। যদিও মুম্বাই পুলিশের কাছে তার অন্য পরিচয় ছিল, তিনি এক নৃশংস গ্যাংস্টার। কেমনভাবে গুজরাটের এক গ্রামের মেয়ে হয়ে উঠল কামাঠিপুরার ম্যাডামজি? কেন মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ডের সব খবর ছিল তার নখদর্পনে, সেই কাহিনি এবার রুপালি পর্দায়। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here