‘বজরঙ্গি ভাইজান’–এর সেই মুন্নি এখন কী করছেন?

0
64

(দিনাজপুর২৪.কম) সুপারস্টার সালমান খানকে ‘ভাইজান’ খ্যাতি পেয়েছেন একটি ছবির কল্যাণে। ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমায় অভিনয় করে এই পরিচিতি পান সালমান।

২০১৫ সালে মুক্তির পর ছবিটি বক্স অফিসে সাড়া ফেলে।  এ ছবিতে সালমানের অভিনয় ভূয়সী প্রশংসিত হয়।

তবে সে সময় সালমানকে ছাপিয়ে আগ্রহের কেন্দ্রতে পরিণত হয় ছবির শিশু চরিত্র মুন্নি।

এ চরিত্রে অভিনয় করেছিল মাত্র সাত বছর বয়সি এক মেয়ে। তার নাম হর্ষলি মালহোত্রা। জীবনের প্রথম ছবিতেই বাজিমাত করে হর্ষলি।

রূপালি পর্দার সেই মুন্নি এখন কোথায়, কী করছেন তা নিয়েও ব্যাপক কৌতূহল রয়েছে সিনেপ্রেমীদের মাঝে। কারণ বজরঙ্গি ভাইজানের পর আর কোনো বলিউড সিনেমায় তাকে আর দেখা যায়নি।

ভারতীয় গণমাধ্যমের খবর, শিশু হর্ষলি এখন আর সেই ছোট্টটি নেই। এখন সে ১৪ বছরের কিশোরী।  বলিউড সিনেমায় অভিনয় না করলেও টিভিপর্দায় দেখা গেছে তাকে। ‘কবুল হেয়’, ‘লৌত আও তৃষা’ সিরিয়ালগুলোতে অভিনয় করেছে হর্ষলি। এদিকে ঘরে বসে সে এখন ভিডিও বানাচ্ছে। কখনো একা, কখনো বন্ধুদের সঙ্গে ভিডিওগুলো করে সে।

অভিনয়ের জন্য সম্প্রতি ড. আম্বেদকর পুরস্কার পেয়েছে হর্ষলি। পুরস্কারটি সে সালমান খান, পরিচালক কবির খান ও ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সঙ্গে যুক্ত সবার উদ্দেশে নিবেদন করেছে।

এদিকে জানা গেছে,  ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সিকুয়েল নির্মিত হবে। ছবির চিত্রনাট্য লিখছেন এস এস রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ। ছবির নাম হবে ‘পবনপুত্র ভাইজান’। ‘বজরঙ্গি ভাইজান’ ছবির পরিচালক কবির খানও বিষয়টি নিশ্চিত করেছেন ইতোমধ্যে।

সেই ছবিতে মুন্নি চরিত্রটি থাকবে কিনা বা থাকলেও এসে হর্ষলিকে দেখা যাবে কিনা তা জানা যায়নি।  অবশ্য শিশুচরিত্রে অভিনয়ের সময়টি প্রায় পার করে এসেছেন হর্ষলি। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here