বন্যা নয়, পদ্মা সেতু নিয়েই ব্যস্ত সরকার : রিজভী

0
20

(দিনাজপুর২৪.কম) সিলেট সুনামগঞ্জে বানভাসি মানুষ বন্যায় ভেসে গেলেও সেদিকে সরকারের কোনো লক্ষ্য নেই। সরকার পদ্মা সেতু নিয়েই ব্যস্ত আছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ শনিবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় খালেদা জিয়ার সুস্থতা কামনায় জাতীয়তাবাদী তাঁতী দলের উদ্যোগে দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, সিলেটসহ বন্যা কবলিত এলাকায় মানুষ ও গবাধি পশুপাখি পানিতে সাঁতার কাটছে। কাঁচা-পাকা বাড়িঘর ভেসে যাচ্ছে। বিশুদ্ধ পানি ও মানুষের খাবারের অভাব দেখা দিয়েছে। এই অবস্থায় সিলেটে বিএনপির জেলা ও মহানগর নেতাকর্মীরা ১২০ টি নৌকা নিয়ে মানুষের সেবা করে চলেছেন। নেতাকর্মীরা দলীয় ও ব্যক্তি উদ্যোগে ব্যাপক সহায়তা কর্মকাণ্ড পরিচালনা করছেন। সামর্থ্য অনুযায়ী গোটা বন্যাকবলিত এলাকায় মানুষদের উদ্ধার ও ত্রাণসামগ্রী পৌঁছানোর চেষ্টা করছেন।

রিজভী আরও বলেন, আওয়ামী লীগ জনগণকে পছন্দ করে না। কারণ পদ্মা সেতু, মেট্রোরেল ও তথাকথিত উন্নয়নের নামে জন্মগতভাবেই একটি শিশুর কাঁধে তারা ১ লাখ টাকার ঋণ চাপিয়ে দিয়েছে। গণমাধ্যমে নিজেদের একতরফা প্রচারণা চালাচ্ছে। আসলে যারা জনগণের বিরোধী তারা তো জনগণের দিকে ভ্রুক্ষেপ করবে না। তারা মরলো নাকি বাঁচলো সেদিকে তাদের ভ্রুক্ষেপ নেই।

সিলেটসহ বন্যা কবলিত এলাকার মানুষের পাশে দাঁড়াতে সারাদেশের দলীয় নেতাকর্মীসহ বিত্তবানদের প্রতি আহ্বান জানান তিনি।

তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, খান রবিউল ইসলাম রবি, কাজী রফিক, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিমসহ আরও অনেকে। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here