বরিশালে বিএনপির সমাবেশস্থলে হাজারো নেতাকর্মীর অবস্থান

0
55
বরিশালে সমাবেশস্থলে অবস্থান নেওয়া নেতাকর্মীদের একাংশ

(দিনাজপুর২৪.কম) বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে (বেলস পার্ক) আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। নানা বাধা উপেক্ষা করে ইতোমধ্যে হাজারো নেতাকর্মী সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন। বরিশাল বিভাগের বিভিন্ন জেলা থেকে এসে তারা সমাবেশস্থলে অবস্থান নিয়েছেন।

সমাবেশস্থলে দেখা যায়, উদ্যানের বিভিন্ন জায়গায় নেতাকর্মীরা অবস্থান নিয়েছেন। যে নেতাকর্মীরা যে এলাকা থেকে এসেছেন তাদের অবস্থান নেওয়া জায়গায় ওই এলাকা বিএনপির ব্যানার রয়েছে। দীর্ঘ যাত্রা শেষে আসা নেতাকর্মীদের অনেকেই মাঠে কাপড় বিছিয়ে তাতে শুয়ে আছেন। অনেকে আবার বসে গল্প করে সময় কাটাচ্ছেন।

সমাবেশস্থলে বিভিন্ন কমিটির ব্যানারে নেতাকর্মীরা আসছেন। তাদের স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সমাবেশস্থল। যে কমিটি মিছিল নিয়ে আসছে সমাবেশের মাইকে তাদের পরিচয় জানানো হচ্ছে।

বরগুনা থেকে আজ শুক্রবার সকালে সমাবেশস্থলে এসেছেন ষাটোর্ধ্ব আব্দুল লতিফ ফরাজী।তিনি বলেন, ট্রলার করে দুই দিন আগে রওনা দিয়ে আজ সমাবেশস্থললে পৌঁছেছেন। বাধার কারণে সড়কপথে আসতে না পেরে নৌপথে এসেছেন বলে জানান তিনি।

একই এলাকার দুলাল ফরাজী বলেন, ‘খালেদা জিয়াকে ভালোবাসি, তার মুক্তি চাই। দেশের বর্তমান অবস্থা অত্যন্ত খারাপ।যার জন্য খালেদা জিয়াকে এই মুহূর্তে দরকার।এই জন্য আমরা তার মুক্ত করতে পারি এবং সরকারের অত্যাচারে টিকতে পারতেছি না। অত্যাচার থেকে মুক্তি চাই।’

বিএনপি চলমান আন্দোলনের অংশ হিসেবে চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা ও রংপুরে গণসমাবেশ করেছে। এরই ধারাবাহিকতায় আগামীকাল বরিশালে গণসমাবেশ করবে দলটি। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here