বাজারে এলো স্টাইলিশ আউটলুক ও পাওয়ারফুল ৫০ মেগাপিক্সেল সিএইচডিআর ক্যামেরার রিয়েলমি সি৩৩

0
56

(দিনাজপুর২৪.কম) তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি দেশের বাজারে নিয়ে এলো স্টাইলিশ ডিজাইন ও উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির পাওয়ারফুল ক্যামেরার এন্ট্রি-লেভেল স্মার্টফোন সি৩৩। সমুদ্র থেকে অনুপ্রাণিত হয়ে দারুণ এক ইভেন্টের মাধ্যমে লঞ্চ করা হলো রিয়েলমি সি৩৩। বিস্তারিত জানতে ভিজিটঃ https://www.realme.com/bd/realme-c33

রিয়েলমি সি৩৩ এর নজরকাড়া ডিজাইন, উন্নত সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তির পাওয়ারফুল ক্যামেরা, সুবিশাল ব্যাটারি ও ইউএফএস ২.২ সুপার ফাস্ট ডেটা ট্রান্সফারের ব্যবহারকারীদের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। এই ফোন দারুণ দুইটি রঙ অ্যাকুয়া ব্লু ও নাইট সি কালারে পাওয়া যাচ্ছে। ৩জিবি র‍্যাম ও ৩২জিবি স্টোরেজ সুবিধা সহ এই ফোনটি মাত্র ১২,৯৯৯ টাকায় কেনা যাবে। পাশাপাশি, খুব শিগগিরই বাজারে আসতে যাচ্ছে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি।

নতুন ফোন উন্মোচন উপলক্ষে রিয়েলমি ফ্যানদের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার। ফোনটির সাথে পাওয়া যাবে বাংলালিংকের এক্সক্লুসিভ ২০ জিবি ডেটা প্যাক ১২ মাসের জন্য।

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে রিয়েলমি ফ্যানদের জন্য থাকবে দুর্দান্ত সব অফার। ১০ নভেম্বর রাত ১১:৫৯ মিনিট থেকে শুরু হয়ে যাওয়া ফ্ল্যাশ সেল চলাকালে ব্যবহারকারীরা মাত্র ১২,০৯৯ টাকায় দারাজ থেকে রিয়েলমি সি৩৩ কিনতে পারবেন। সাথে থাকছে বিভিন্ন ব্যাংক কার্ডে আকর্ষণীয় ছাড় ও ইএমআই সুবিধা গ্রহণ করে ফোন কেনার সুযোগ।

এই ফোনের বিশেষত্ব হল এর চমৎকার ডিজাইন, ৫০ মেগাপিক্সেল সিএইচডিআর ক্যামেরা ও ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি। বাউন্ডলেস সি ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হয়ে তৈরি করা এই ফোন অনেক বেশি ট্রেন্ডি ও ফ্যাশনেবল। ৮.৩ মিলিমিটারের স্লিম বডি ও রাইট-অ্যাঙ্গেল বেজেলসহ এই ফোন হাতে রাখার সাথে সাথে আপনার স্টাইল স্টেটমেন্টে যোগ হবে নতুন মাত্রা। এছাড়া, ব্যবহারের সময় পাওয়া যাবে আরামদায়ক ও প্রিমিয়াম অনুভূতি। এছাড়া, এই ফোনে আছে ইউনিবডি ব্যাক কাভার, যার ফলে ক্যামেরা বাম্পের (ক্যামেরার জন্য বর্ধিত অংশ) কোনো ঝামেলা নেই। মাইক্রন-লেভেল প্রসেসিং ও লিথোগ্রাফির সাহায্যে তৈরি করা এই ডিজাইনের অন্যতম দিক এর ডাইন্যামিক ভিজ্যুয়াল লাইট এফেক্ট, যার ফলে ফোনটি বিভিন্ন আঙ্গেল থেকে দেখতে আরও বেশি আকর্ষণীয় ও দৃষ্টিনন্দন লাগবে। এছাড়া, ‘ওয়াটার-ফ্লো’ এফেক্ট এই ফোনকে অনেক বেশি স্টাইলিশ করে তুলেছে।

ফটোপ্রেমীদের জন্য এই ফোনে আছে ৫০ মেগাপিক্সেলের সিএইচডিআর অ্যালগরিদম প্রযুক্তি সম্বলিত ক্যামেরা, যার সাহায্যে খুব সহজেই তোলা যাবে আরও উজ্জ্বল ও মনোমুগ্ধকর ছবি। এই প্রযুক্তির সাহায্যে অতিরিক্ত আলোতে ব্যবহারকারীরা ভালো ডিটেইলস সহ পারফেক্ট, পরিষ্কার ও ঝকঝকে ছবি তুলতে পারবেন।

স্টাইলিশ এই ফোনে আরও আছে সুবিশাল ৫,০০০ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারি, যার সাহায্যে দিনভর চার্জ শেষ হয়ে যাওয়ার চিন্তা ছাড়াই ফোন ব্যবহার করা যাবে। ৩৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে। তাছাড়া, এই সুবিশাল ব্যাটারির সাহায্যে একবার চার্জ করলে ৩৬.৭ ঘণ্টা ফোনে কথা বলা যাবে এবং ৮৪.৭ ঘণ্টা গান ও ১৪ ঘণ্টা পর্যন্ত ভিডিও উপভোগ করা যাবে। মাত্র ৫ শতাংশ চার্জ দিয়ে ৪৩.৬ ঘণ্টা পর্যন্ত চলবে রিয়েলমি সি৩৩।

আরও আছে আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএফএস ২.২ সুপার ফাস্ট ডেটা ট্রান্সফার স্টোরেজ ও শক্তিশালী প্রসেসর। স্টাইল ও পাওয়ারফুল ক্যামেরার সমন্বয়ে তৈরি এই ফোন তরুণদের জন্য নিশ্চিত করবে অনবদ্য অভিজ্ঞতা। বর্তমান বাজারে এই প্রাইস সেগমেন্টে রিয়েলমি সি৩৩ সবচেয়ে স্টাইলিশ ফোন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here