বিক্রি হবে ক্যাটরিনা-ভিকির বিয়ের ভিডিও, দাম ১০০ কোটি

0
89

(দিনাজপুর২৪.কম) সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খাচ্ছে ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশলের বিয়ে নিয়ে অসংখ্য মিম। রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেলের দিকে তাক করা হাজারো ক্যামেরা। ১৪ শতকে নির্মিত দুর্গটি হাইপ্রোফাইল এই বিয়ে উপলক্ষে সেজে উঠেছে। এই মুহূর্তে এটিই ভারতের সবচেয়ে কড়া নিরাপত্তা প্রহরায় থাকা প্রাসাদ।

গোপনীয়তা চূড়ান্ত করে বিয়ে করছেন এই দুই তারকা।তবে মজার বিষয় হচ্ছে, এখন পর্যন্ত এই দুজন বা তাদের পরিবারের কেউ নিশ্চিত করেননি বিয়ের খবর।

পিঙ্কভিলা, টাইমস অব ইন্ডিয়া, নিউজ এইটটিন, মিডডেসহ অনেক ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত হয়েছে এই একই প্রতিবেদন। জানা গেছে, ১০০ কোটি রুপিতে বিয়ে বিক্রি করবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। কিনবে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম। অন্যদিকে বিয়ের ছবিগুলো প্রকাশ করবে ভোগ ইন্ডিয়া। এই ফ্যাশন ম্যাগাজিনের গুরুত্বপূর্ণ পদে থাকা শ্রফ আদাজানিয়া আবার ক্যাটরিনার বান্ধবী। তার সঙ্গে দুই দফায় মিটিংও করেছেন ভিকি-ক্যাট।

এর আগে প্রিয়াঙ্কা-নিক ও রণবীর-দীপিকার বিয়ের ছবিও এভাবে বড় অঙ্কের অর্থের বিনিময়ে কিনে প্রকাশ করে গণমাধ্যম। আর এ কারণেই বিয়েতে আমন্ত্রিত অতিথিরা কেউ কোনো ছবি তুলতে পারবেন না, এই শর্তে চুক্তিপত্রে স্বাক্ষর করে মুঠোফোন জমা দিয়ে তবেই ‘বিয়ে খেতে’ পারবেন তাঁরা। বিয়ের চার দিনের সব আয়োজন শেষ না হওয়া পর্যন্ত কেউ রিসোর্টের বাইরের দুনিয়ার সঙ্গে যোগাযোগও রাখতে পারবেন না। অর্থাৎ, বিয়েবাড়িতে এসে আক্ষরিক অর্থে বন্দী হয়ে যাবেন তারা।-ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here