বিদ্যুৎ বিল- নভেম্বরে ১২৩, ডিসেম্বরে ১৪,৩২২ টাকা

0
31

(দিনাজপুর২৪.কম) পটুয়াখালীর মির্জাগঞ্জে পল্লী বিদ্যুতের ভুতুড়ে বিলের জন্য প্রায়ই হয়রানির শিকার হচ্ছেন সাধারণ গ্রাহকরা। অনেককেরই আবার গুনতে হচ্ছে জরিমানাও। ভুতুড়ে বিল আসা একজন গ্রাহক উপজেলার উত্তর ছৈলাবুনিয়া গ্রামের মোঃ জব্বার হাওলাদার। তার আবাসিক মিটারে নভেম্বর মাসের বিল এসেছিল ১২৩ টাকা, কিন্তু ডিসেম্বর মাসে বিল আসে ১৪ হাজার ৩ শত ২২ টাকা। একই গ্রামের আরেক গ্রাহকের নভেম্বরে বিল আসে ২ শত এবং ডিসেম্বর ৮ শত টাকা।

এদিকে গ্রাহকরা বিলের কাগজ সঙ্গে নিয়ে জরুরি কাজ ফেলে পল্লী বিদ্যুৎ অফিসে গিয়ে অভিযোগ করছেন। কারও কারও বিল শুধরে দেয়া হয়, আবার কারও কারও বিল জমা দেয়ার নির্দিষ্ট তারিখ শেষ হয়ে গেলে গুনতে হয় জরিমানা।

১৪ হাজার ৩ শত ২২ টাকা বিল আসা ভুক্তভোগী গ্রাহক জব্বার হাওলাদার বলেন, ডিসেম্বর মাসের বিল দেখে আমি হতবাক হয়েছি। এ রকম ভুল তারা কীভাবে করে? পরে আমি পল্লী বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে মিটার রিডার ও বিল বণ্টনকারী বিল ঠিক করে দিয়ে গেছেন।

ভুলের জন্য তারা দুঃখ প্রকাশ করেন।

সম্প্রতি এভাবে হয়রানির শিকার হয়েছেন একাধিক গ্রাহক। ফলে পল্লী বিদ্যুতের দায়িত্বশীল কর্মচারীদের যোগ্যতা নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে।

বিল প্রস্তুতকারী মোসাঃ শারমীন সুলতানা বলেন, ভুলে অন্যজনের বিল তার বিল কাগজে উঠে গেছে। মির্জাগঞ্জ পল্লী বিদ্যুতের সাব জোনাল অফিসের এজিএম মো. আব্দুর রহিম বলেন, যে কোনো সমস্যা আমাদের জানালে তাৎক্ষণিক সমাধানের চেষ্টা করা হবে।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here