বিপিএল নিয়ে সাকিবের বিস্ফোরক মন্তব্য

0
33
ছবি : সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) বিভিন্ন সময়েই নানা বিতর্কের কেন্দ্রে থাকে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এবার বাংলাদেশ ঘরোয়া ক্রিকেটের সর্বোচ্চ এই আসরকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন টাইগারদের টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। জানালেন, বিপিএলের দায়িত্ব পেলে এক-দুই মাসের থেকে বেশি দিন লাগবে না সবকিছু ঠিক করতে।

বুধবার (০৪ জানুয়ারি) গালফ অয়েল বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে একদিনের জন্য যোগ দেন সাকিব আল হাসান। বেলা ১১টায় প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে সিইওর দায়িত্ব নেওয়ার পর সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে এই কথা বলেন দেশসেরা অলরাউন্ডার।

বিপিএল আয়োজনের দায়িত্ব যদি আপনাকে দেওয়া হতো, তাহলে আপনি কি করতেন? সাংবাদিকদের করা এমন প্রশ্নের জবাবে সাকিব জানান, ‘আমাকে যদি বিপিএলের দায়িত্ব দেওয়া হয়, আমার বেশি দিন লাগবে না। ম্যাক্সিমাম এক থেকে দুই মাস লাগবে সব কিছু ঠিক করতে। খুব বেশি হলে দুই মাসও লাগার কথা না।

হাসির ছলে সাকিব একটি সিনেমার প্রসঙ্গ টেনে এনে বলেন, সিনেমা দেখেছেন না? একদিনেও অনেক কিছু করা সম্ভব। যে করতে পারে, সে সব করতে পারে।

তাছাড়াও বিপিএলের প্রতি আসরেই স্পন্সর নিয়ে নানা সংকট দেখা দেয়। এই প্রসঙ্গে সাকিব জানান, এটি মার্কেটিংয়ের জায়গা থেকে অনেক বড় একটি ব্যর্থতা। এই জন্য আমরা সেরকম একটা বাজার তৈরি করতে পারিনি। স্বদিচ্ছা থাকলে কোনো কিছুই থেমে থাকার কারণ দেখি না আমি। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here