বিয়ের ১০ মাস না যেতেই স্বামীর বিরুদ্ধে সারিকার মামলা

0
46
জি এস বদরুদ্দিন আহমেদের সঙ্গে মডেল সারিকা সাবরিন

(দিনাজপুর২৪.কম) জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিনের করা যৌতুক দাবির মামলায় স্বামী জি এস বদরুদ্দিন আহমেদের (রাহী) বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

আজ সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ফারাহ দিবা ছন্দা এ পরোয়ানা জারি করেন। এর আগে একই আদালতে মামলাটি করেন অভিনেত্রী।

আদালত পরোয়ানা সংক্রান্ত তামিল প্রতিবেদন দাখিলের জন্য ২১ ডিসেম্বর দিন ধার্য করেছেন। সারিকার আইনজীবী মাসুদুর রহমান মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২ ফেব্রুয়ারি পারিবারিকভাবে সারিকা ও বদরুলের বিয়ে হয়। বিয়েতে ২০ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। বিয়ের সময় সারিকার বাবা-মা আসামি বদরুদ্দিনকে ২৫ লাখ টাকার স্বর্ণালংকারসহ বাসার যাবতীয় আসবাবপত্র উপহার হিসেবে প্রদান করেন। বিয়ের কিছুদিন যেতে না যেতেই আসামি বদরুদ্দিন সারিকার পরিবারের কাছে ৫০ লাখ টাকা দাবি করে তাকে মারধর করতে থাকেন।

গত ৫ নভেম্বর সারিকার কাছে ৫০ লাখ টাকা যৌতুকের টাকা এনে দিতে বলেন বদরুদ্দিন। যৌতুকের টাকা না দেওয়ায় সারিকার চুলের মুঠি ধরে এক কাপড়ে তার বাবার বাড়িতে পাঠিয়ে দেয়।

গত ১৯ নভেম্বর ঢাকার ধানমন্ডিতে এ বিষয়ে এক সালিস বৈঠক হয়। বৈঠকে কথোপকথনের একপর্যায়ে আসামি বলেন যে, ব্যবসার জন্য তাকে ৫০ লাখ টাকা দিতে হবে। দাবি করা টাকা না দিলে সারিকার সঙ্গে সংসার করবে না এবং তাকে তালাক দিয়ে বেশি টাকা যৌতুক দিয়ে অন্যত্র বিয়ে করবেন জানিয়ে দ্রুত চলে যান। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here