বিশ্বকাপে অবশেষে বিয়ারের অনুমোদন দিলো কাতার

0
58
ছবি: সংগৃহীত

(দিনাজপুর২৪.কম) ফিফা বিশ্বকাপের শেষ প্রস্তুতি চলছে কাতারে। আসরে প্রিয় দলকে সমর্থন দিতে আসবে লাখো দর্শক। আর এই ভক্ত-সমর্থকদের কথা মাথায় রেখে অবশেষে বিয়ারের অনুমোদন দিলো বিশ্বকাপ কর্তৃপক্ষ। বিশ্বকাপ আয়োজক কমিটির পক্ষ থেকে জানানো হয়, শুধুমাত্র স্টেডিয়াম নয়, স্টেডিয়ামের বাইরে থাকা সংলগ্ন এলাকার ফ্যান পার্কেও এই সুযোগ পাবেন সমর্থকরা।

আগামী ২০ নভেম্বর থেকে কাতারে বসছে বিশ্বকাপের আসর। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্যদিয়ে পর্দা নামবে। এই সময়কালের জন্য স্থানীয় প্রশাসনের সঙ্গে বিশ্বকাপ আয়োজক কমিটির একটি চুক্তি হয়েছে। যেখানে ম্যাচ চলাকালীন বিয়ার সার্ভ করা ও স্টেডিয়ামের পাশাপাশি ফ্যান পার্কেও ব্যবস্থা থাকছে বিয়ার সার্ভ করার।

এর আগে মুসলিম প্রধান দেশ কাতার বিশ্বকাপের সময় অ্যালকোহল পানের ওপর নিষেধাজ্ঞা দেয়। তবে বিশ্বকাপের ম্যাচ শুরুর আগে এবং পরে সমর্থকরা এবার বিয়ার কেনার সুযোগ পাবেন। ফিফার পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের অন্যতম স্পন্সর বাডওয়েসার স্টেডিয়াম এবং ফ্যান পার্কে বিয়ার বিক্রি করবে।

এদিকে সন্ধ্যা ৬:৩০ থেকে ফিফা ফ্যান ফেস্টিভ্যালে বিয়ার কেনা যাবে। এর আগে ২০১৪ সালের ব্রাজিল বিশ্বকাপেও অ্যালকোহন নিয়ে সমস্যা ছিল। পরে স্থানীয় প্রশাসন একটি স্পেশাল বিল পাস করে মিটিয়েছিল। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here