বিশ্বকাপ জয়ে যা বললেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট

0
34
আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজ, তার স্ত্রী ফ্যাবিওলা ইয়ানেজ এবং তাদের ছেলে ফ্রান্সিসকো

(দিনাজপুর২৪.কম) ৩৬ বছরের অপেক্ষার অবসান হয়েছে। আবারও বিশ্বকাপ জিতেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। আর এরপরই আনন্দ-উল্লাসে ফেটে পড়েছে লাতিন আমেরিকার এই দেশটি। ব্যতিক্রম হয়নি আর্জেন্টিনার প্রেসিডেন্ট আলবার্তো ফার্নান্দেজের ক্ষেত্রেও। কাতার বিশ্বকাপ জয়ের জন্য জাতীয় ফুটবল দলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

গতকাল রোববার বিশ্বকাপ জয়ের পর টুইটারে দেওয়া এক পোস্টে তিনি এই বার্তা দেন। আজ সোমবার এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে চীনা বার্তা সংস্থা সিনহুয়া।

টুইটারে দেওয়া ওই বার্তায় প্রেসিডেন্ট ফার্নান্দেজ বলেন, ‘খেলোয়াড় এবং প্রযুক্তিগত দলকে ধন্যবাদ। তারা এমন উদাহরণ সৃষ্টি করেছে যে, আমাদের হাল ছেড়ে দেওয়া উচিত নয়। আমাদের একটি দুর্দান্ত ভবিষ্যৎ আছে।’

প্রেসিডেন্ট ফার্নান্দেজ একটি ছবিও পোস্ট করেছেন যেখানে তাকে তার স্ত্রী ফ্যাবিওলা ইয়ানেজ এবং তার ছেলে ফ্রান্সিসকোর সঙ্গে বিশ্বকাপ জয় উদযাপন করতে দেখা যাচ্ছে। পরে টুইটারে দেওয়া দ্বিতীয় বার্তায় ফার্নান্দেজ লিখেছেন, ‘সর্বদা একসঙ্গে, সর্বদা ঐক্যবদ্ধ। আমরা বিশ্ব চ্যাম্পিয়ন। অন্য কোনো কথা নেই।’

এই পোস্টের সঙ্গে আর্জেন্টিনার প্রেসিডেন্ট ফার্নান্দেজ একটি ছবিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে- সতীর্থদের ঘিরে থাকা অবস্থায় কাতারে বিশ্বকাপ তুলছেন তারকা খেলোয়াড় লিওনেল মেসি।

উল্লেখ্য, ১৯৭৮ এবং ১৯৮৬ সালের পর এটি আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here