বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহকে ফেরাতে ভক্তদের মানববন্ধন

0
51

(দিনাজপুর২৪.কম) আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে মাহমুদউল্লাহ রিয়াদকে ছাড়াই দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে অভিজ্ঞ এই ক্রিকেটারের বাদ পড়া মেনে নিতে পারছেন না তার ভক্তরা।

বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহকে ফেরাতে শুক্রবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেটের সামনে মানববন্ধন করেছেন তারা। মানববন্ধনের সময় ‘দাবি মোদের একটাই, বিশ্বকাপে রিয়াদকে চাই’সহ নানা স্লোগান দিতে দেখা যায় তাদের।

অবশ্য বাংলাদেশ টি-টোয়েন্টি দলের সাবেক অধিনায়ক মাহমুদউল্লাহ সাম্প্রতিক ফর্ম খুবই বাজে। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে এখন পর্যন্ত ১১ ম্যাচ খেলে তিনি মাত্র ১৬.৫৪ গড় ও ১০২.৮২ স্ট্রাইক রেটে ব্যাটিং করেছেন।

২০০৭ সালে টি-টোয়েন্টিতে অভিষেকের পর এই ডানহাতি ব্যাটার এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ১২১টি ম্যাচ খেলেছেন। তবে গত ওয়েস্ট ইন্ডিজ সফরেও টি-টোয়েন্টি অধিনায়ক থাকা এই তারকা বিশ্বকাপে বাদ পড়ায় এই সংস্করণে তার ভবিষ্যৎটা অনিশ্চিত হয়ে পড়ল।

এ নিয়ে ক্রিকেট ভিত্তিক নিউজ পোর্টাল ক্রিকবাজ জানায়, মাঠ থেকে অবসর নিতে বিসিবি মাহমুদউল্লাহকে প্রস্তাব দিয়েছে। যেখানে দলের আরও দুই সিনিয়র তারকা তামিম ইকবাল ও মুশফিকুর রহিম টি-টোয়েন্টিতে তাদের অবসরের ঘোষণা সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছেন। তবে বোর্ড চাচ্ছে বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের মাটিতে ত্রিদেশীয় সিরিজে মাহমুদউল্লাহ অবসর নিক। কিন্তু বিসিবির প্রস্তাবে রাজি হননি এই তারকা। -নিউজ ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here