বিশ্বনবী (সাঃ) কটূক্তির প্রতিবাদে ঘোড়াঘাটে বিক্ষোভ

0
25

মাহতাব উদ্দিন আল মাহমুদ (দিনাজপুর২৪.কম) বিশ^ মানবতার মুক্তির দিশারী বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সাঃ) কে ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাঃ)কে নিয়ে ভারতে বিজেপি ও মিডিয়া সেলের মুখ পাত্র নুপুর শর্মা নবীন কুমার জিন্দালের অবমাননাকর, কটূক্তি মুলক ও ব্যাঙ্গাক্তক মুলক বক্তব্যের প্রতিবাদে দিনাজপুরের ঘোড়াঘাটে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৩ জুন সোমবার বাদ জুম্মা রাণীগঞ্জ বাজার জামে মসজিদের সামন থেকে আসর ঘোড়াঘাট উপজেলা উলামা ঐক্য পরিষদের আয়োজনে ‘সকল মুসলিম উম্মা’র ব্যানারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রাণীগঞ্জ বাজরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ঘোড়াঘাট উলাম ঐক্য পরিষমদর সভাপতি মাওঃ মোঃ কামরুজ্জামান,সহ-সভাপতি মাওঃ মোঃ ইউছুফ আলী, সাধারণ সম্পাদক মাওঃ মোঃ সুলতান আহম্মেদ,যুগ্ম সম্পাদক মাওঃ মোঃ মমিনুল ইসলাম,সদস্য মাওঃ মোঃ আমিনুল্লাহ প্রমুখ।সঞ্চালনা করেন প্রচার সম্পাদক মাও মোঃ আরশাদ আলী প্রমুখ। এতে প্রায় ৫শতাধিক মুসল্লি অংশ গ্রহণ করে। প্রতিবাদ সমাবশ থেকে বক্তারা মুহাম্মাদ (সাঃ) কে অবমাননা করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

ভারতের ক্ষমতাসীন দল বিজেপির দুই জন নেতা নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল মুসলিম সম্প্রদায়ের বিশ্বনবী হযরত মুহাম্মাদকে (সাঃ) ও হযরত মা আয়েশা সিদ্দিকা (রাঃ)কে কটূক্তি করে। এর পরেই দেশ-বিদেশে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here