বিয়ের পরে আরও মোহময়ী ক্যাটরিনা!

0
65

(দিনাজপুর২৪.কম) ক্যাটরিনা কাইফের বিয়ের সাজ নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। ভারতীয় কনের বিবাহ-বেশে নতুনত্বের ছোঁয়া এনেছেন তিনি। এবার ছক ভাঙছেন ছুটির সাজেও। মালদ্বীপের সমুদ্র সৈকতে রকমারি রঙের মিশেলে আরও যেন মোহময়ী হয়ে উঠেছেন তিনি।

এখন কি মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন নায়িকা? না। কাজেই গিয়েছেন। আর শ্যুটিংয়ের ফাঁকে দেখা যাচ্ছে ক্যাটরিনার সৈকত-বেশ।

সমুদ্রের ধারে গিয়ে বিকিনির সাজে দেখা যায় অনেককেই। কিন্তু ক্যাটরিনা আলাদা। তার পরনের বিকিনি থেকে আঙুলের আংটি, সবেতেই রয়েছে যত্নের ছাপ।

নীল-সবুজের মিলে ক্যাটরিনার সাঁতারের পোশাক ইতিমধ্যেই নজর কেড়েছে অনুরাগীদের। তার সঙ্গেই উপর দিয়ে পরেছেন ফিনফিনে সাদা শার্ট। তাতে বেড়েছে নায়িকার সাজের আবেদন।

সাধারণত সমুদ্রের ধারে গিয়ে সে ভাবে গয়না পরতে দেখা যায় না অধিকাংশকেই। কিন্তু ক্যাটরিনার সে দিকেও যত্ন যথেষ্ট। তার পরনের সাদা শার্টের ঔজ্জ্বল্য বাড়াতে গলা থেকে ঝুলছে তাই সরু সোনালি চেন। সঙ্গে অগোছাল চুল আরও যেন বাড়িয়ে তুলেছে তার রূপ।

কয়েক দিন আগে আরও একটি বিকিনিতে দেখা গিয়েছে ক্যাটরিনাকে। সাদার উপর নানা রঙের ফুলের ছাপ। আর সেই বিকিনির প্রতি আগ্রহ বাড়াতে উপর দিয়ে হালকা করে জড়িয়ে নেওয়া শার্ট। এবারও সাজের আনুষঙ্গিকে মন রেখেছেন অভিনেত্রী। আঙুলের আংটি ঠিক বলে দেবে সাজের বিষয়ে ক্যাটরিনার যত্ন অন্য রকমই। -ডেস্ক রিপোর্ট

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here