বিয়ে করেছেন সালমান! ভিডিও পোস্টে জানালেন সুখবর

0
54

(দিনাজপুর২৪.কম) সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জনপ্রিয় বলিউড তারকা সালমান খানের বিয়ের ছবি। আর নেটিজেনদের মধ্যেও কৌতুহলের শেষ নেই সালমান কবে বিয়ে করছেন? যখনই সালমান কোনো অভিনেত্রীর প্রেমে পড়েন, তখনই রটে যায় সালমানের বিয়ের গল্প। অনুরাগীদের এতদিনের জল্পনায় একেবারে জল ঢেলে দিলেন ‘বজরঙ্গি ভাইজান’খ্যাত এই তারকা নিজেই। সোশ্যাল মিডিয়া ভিডিও পোস্ট করে খোলাখুলি জানিয়ে দিলেন তিনি বিবাহিত!

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন সালমান খান। যে ভিডিওতে ডাবল রোলে দেখা গেছে এই তারকাকে। এক সালমান, আরেক সালমানকে বিয়ে নিয়ে প্রশ্ন করতেই, সোজা উত্তর, আমি বিবাহিত! ভিডিও দেখে ইতিমধ্যেই শোরগোল শুরু হয়েছে বলিউডপাড়ায়। তবে ভিডিও পোস্ট করে সালমান কিন্তু স্পষ্ট করলেন, এই ভিডিওর নেপথ্যের গল্প!

ভিডিও পোস্ট করে সালমান লিখলেন, বিয়ে হয়েছে নাকি হয়নি! তার জন্য এটা দেখতে হবে। সঙ্গে লিখলেন, এটা একটি বিজ্ঞাপনের ভিডিও।

এর ক’দিন আগেই সোনাক্ষী সিনহার সঙ্গে ফটোশপের কায়দায় ছবি জুড়ে সালমানের বিয়ের ছবি তুমুল ভাইরাল হয়েছিল। সেই ছবি নিয়ে নেটিজেনদের বোকা বলে কটাক্ষ করেছেন সোনাক্ষী। আর তারপরই সালমানের এরকম ভিডিও পোস্ট দেখে রীতিমতো হইচই পড়ে গিয়েছে। অনেকে মনে করছেন, সোনাক্ষী ব্যাপারটা গোপন রাখলেও, সালমান কিন্তু বিয়ে নিয়ে মুখ খুলতে একেবারেই রাজি। -অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here