বীরগঞ্জের সাবেক প্রথম মেয়র মাওলানা হানিফ এর মৃত্যু

0
107

মোঃ নাজমুল ইসলাম মিলন (দিনাজপুর২৪.কম)  দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভার প্রথম সাবেক মেয়র মাওলানা মোঃ হানিফ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ২৫ জুলাই সোমবার সকাল সাড়ে ১১টায় বীরগঞ্জ পৌরসভার প্রথম সাবেক মেয়র মাওলানা মোহাম্মদ হানিফ এর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।একই দিন দুপরে নিজ গ্রামের বাড়ী উপজেলার সাতোর ইউনিয়নের বটতলী বাজার সংলগ্ন আদিবাসী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন কার্য সম্পন্ন করা হয়। তিনি সাতোর ইউনিয়নের চৌপুকুরিয়া গ্রামের মরহুম আলী আকবর এর পুত্র  মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৬৮ বছর। তার ৩ ছেলে ও ১ মেয়ে।

বীরগঞ্জ উপজেলা জামায়াতের সাবেক আমীর, সাবেক মেয়র ও সাবেক পৌর প্রশাসক মাওলানা মোঃ হানিফ ২৪ জুলাই রবিবার সকাল সাড়ে ১০টায় ঢাকার ইবনে সিনা হাসপাতাল বার্ধক্য জনিত কারনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, বীরগঞ্জ উপজেলার চেয়ারম্যন, সাবেক এমপি আমিনুল ইসলাম, পৌর মেয়র মোশারফ হোসেন বাবুল, কেন্দ্রীয় সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারী অধ্যক্ষ মাওঃ মমতাজ উদ্দিন, দিনাজপুর জেলা সাবেক আমীর চিরিরবন্দর উপজেলার সাবেক চেয়ারম্যন মাওঃ আফতাব উদ্দিন মোল্লা, দিনাজপুর জেলা আমীর (উত্তর) অধ্যক্ষ আনিছুর রহমান, দক্ষিন আমীর আনোয়ারুল ইসলাম, সেক্রেটারী মাওঃ রবিউল ইসলাম, কাহারোল উপজেলার সাবেক চেয়ারম্যন মামুনুর রশিদ উপস্থিত হয়ে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানায়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here