বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য দিনাজপুরে শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের মানববন্ধন

0
38

মাহবুবুল হক খান (দিনাজপুর২৪.কম) বিএনপি’র চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবীতে দিনাজপুরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে শিক্ষক-কর্মচারী ঐক্যজোট।
সোমবার (২০ ডিসেম্বর) সকালে ১১টায় শিক্ষক-কর্মচারী ঐক্যজোট দিনাজপুর জেলা শাখার উদ্যোগে শহরের নিমতলা প্রেসক্লাবের সামনের রাস্তায় সংক্ষিপ্ত মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। শিক্ষক-কর্মচারী ঐক্যজোট দিনাজপুর জেলা শাখার সভাপতি অধ্যাপক মোঃ মঞ্জরুল ইসলাম’র সভাপতিত্বে মানববন্ধনে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি আলহাজ¦ রেজিনা ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা দলের সভাপতি মোঃ মকশেদ আলী মঙ্গলিয়া, শিক্ষক-কর্মচারী ঐক্যজোট দিনাজপুর জেলার সাধারণ সম্পাদক মোহাম্মদ ফজলুল করিম, সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ আব্দুর রহিম প্রমূখ।
মানববন্ধনে স্কুল শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ মাজেদুর রহমান পাপ্পু, মাদরাসা শিক্ষক সমিতির আহবায়ক মোঃ মিজানুর রহমান, কর্মচারী ঐক্য ফেডারেশনের সভাপতি মোঃ ইসাহাক চৌধুরী, ডিইএফ জেলা শাখার সভাপতি মঞ্জুর মোর্শেদ সুমন, জেলা মহিলাদলের সহ-সভাপতি জিনাত আরাসহ শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন, চিকিৎসা মানুষের মৌলিক অধিকার। এই মৌলিক অধিকার থেকে না করে দ্রুত উন্নত চিকিৎসার জন্য বেগম খালেদা জিয়াকে বিদেশে প্রেরণের জন্য সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here