ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগে আটক ১

0
107

(দিনাজপুর২৪.কম)টাঙ্গাইলের মির্জাপুরে ব্ল্যাকমেইল করে ধর্ষণের অভিযোগে লুৎফর রহমান (৪০) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১২ ও সিপিসি-৩। সোমবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ ও সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি) বিএনের নেতৃত্বে মির্জাপুরের পাকুল্লা এলাকায় অভিযান চালিয়ে লুৎফর রহমানকে আটক করে।

আটককৃত লুৎফর রহমানের বাড়ি উপজেলার ছিতেশ্বরী গ্রামে। তার বাবার নাম মইনুল হক।

আব্দুল্লাহ আল মামুন জানান, লুৎফুর রহমান একটি ঔষুধ কোম্পানিতে চাকরি করেন। চাকরির সুবাদে সে ভুক্তভোগীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। একপর্যায়ে ফুসলিয়ে ধর্ষণ করে এবং গোপনে ভিডিও ও ছবি তুলে রাখে।

পরবর্তীতে লৎফুর রহমান সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও ও ছবি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ভুক্তভোগীকে দীর্ঘদিন যাবত ধর্ষণ করে। এছাড়া বিভিন্ন সময় ভুক্তভোগীর কাছ থেকে প্রায় ২০ লাখ টাকা ও ১৫ ভরি স্বর্ণলংকার হাতিয়ে নেয়। পরে এ বিষয়ে ভুক্তভোগী র‌্যাবের কাছে লিখত অভিযোগ দেন।

তিনি আরও জানান, অভিযুক্ত লুৎফরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে মির্জাপুর থানায় মামলা করা হয়েছে। তার মোবাইল থেকে ভিডিও ও ছবি উদ্ধার করে মামলার আলামত হিসেবে জব্দ করা হয়েছে।-অনলাইন ডেস্ক

মতামতের জন্য সম্পাদক দায়ী নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here